বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ০৪:৩৪:০১ এএম

তজুমদ্দিনে ইউএনও এর প্রচেষ্টায় নকল মুক্ত পরিবেশে চলছে এসএসসি পরীক্ষা

সাদির হোসেন রাহিম | জেলার খবর | ভোলা | সোমবার, ১২ ফেব্রুয়ারী ২০১৮ | ০৯:৪৭:১০ এএম

ভোলার তজুমদ্দিনে পরীক্ষা কেন্দ্র গুলোতে কঠোর নিরাপত্তা ও নকলমুক্ত পরিবেশে চলছে এসএসসি ও সমমান পরীক্ষা ২০১৮। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তুষ্ট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা জালাল উদ্দিন আহমেদ এর কঠোর নজরদারিতে এসএসসি পরীক্ষার কেন্দ্র গুলোতে নকলমুক্ত পরিবেশ, সুষ্ঠু ব্যবস্থাপনা ও কঠোর নিরাপত্তা নিশ্চিত করায় সর্ব মহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

পরীক্ষা কেন্দ্র গুলো ঘুরে দেখা যায়, পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা, কেন্দ্র সচিব, হল সুপার সহ সকলে অত্যন্ত দক্ষতার সাথে কক্ষ পরিদর্শন করে নিবিড় পর্যবেক্ষণে দায়িত্ব পালন করছেন।

তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব জালাল উদ্দিন আহমেদ নিয়মিত পরীক্ষা কেন্দ্র গুলো পরিদর্শনের মাধ্যমে নকলমুক্ত পরিবেশে সুষ্ঠু ব্যবস্থাপনা এবং কঠোর নিরাপত্তা অব্যাহত রাখতে বিশেষ ভূমিকা পালন করছেন।

এছাড়াও পরীক্ষা কেন্দ্রগুলো তজুমদ্দিনের সাংবাদিকদের কঠোর নজর দাড়িতে রয়েছে। সাংবাদিকরা পরীক্ষা কেন্দ্রের এমন সুন্দর পরিবেশ অবলোকনে মুগ্ধ হয়ে কেন্দ্রটির সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুক আহমেদ জানান, পরীক্ষা চলাকালীন সময়ে আমাদের পর্যাপ্ত ফোর্স থাকে। পরীক্ষা কেন্দ্র গুলোতে বহিরাগতদের প্রবেশ ঠেকাতে কেন্দ্র গুলোর বাহিরে ও ভিতরে সুষ্ঠু সুন্দর পরিবেশ নিশ্চিত করতে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা সজাগ রয়েছে।

উপজেলে নির্বাহী অফিসার জালাল উদ্দিন জানান, ইতোমধ্যে বাংলা, ইংরেজী, গণিত সহ অন্যান্য বিষয় গুলোর পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। কেউ কোনো প্রকার অনিয়ম করলে ছাড় দেওয়া হবে না। বাকী পরীক্ষাগুলোও কঠোর নিরাপত্তা ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন