শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ ০২:১৫:৪৩ পিএম

গোলশূন্য ম্যাচ

খেলাধুলা | সোমবার, ১২ ফেব্রুয়ারী ২০১৮ | ১০:০৪:৫৭ এএম

লা লিগায় দুর্দান্ত গতিতে ছুটে চলা বার্সার হঠাৎ ছন্দপতন ঘটেছে। এস্পানিওলের বিপক্ষে ঘরের মাঠে ১-১ গোলে ড্রয়ের পর গেটাফের বিপক্ষে গোলশূন্য ড্র করে ফিরেছে দলটি। গোলশূন্য ম্যাচ।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে প্রতিপক্ষ শিবিরে আক্রমণ করে খেলতে থাকে বার্সা। মেসি-সুয়ারেজ-কুতিনহোরা মিলে একের পর এক আক্রমণ করে খেললেও নিশ্চিত কোনো সুযোগ তৈরি করতে পারেনি দলটি। ম্যাচের ৩০ মিনিটে রাকিটিকের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিলেও শট করতে দেরি করে ফেলেন ন্যু ক্যাম্পে ৩০০ ম্যাচ খেলতে নামা মেসি।

দশ মিনিট পর উল্টো গোল খেতে বসেছিল স্বাগতিক দলটি। স্প্যানিশ ফরোয়ার্ড আনহেলের শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হলে বেঁচে যায় বার্সেলোনা।

বিরতি থেকে ফিরে গোলের সহজ সুযোগ নষ্ট করেন সুয়ারেজ। ডি বক্সের মধ্যে পাওয়া বলে লক্ষ্যভ্রষ্ট শট নেন উরুগুয়ের স্ট্রাইকার। ম্যাচের ৮০ মিনিটে মেসির জোড়াল শট ফিরিয়ে দেন সফরকারী দলের গোলরক্ষক। বাকি সময় আর গোল না হলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় ভালভারদের শিষ্যদের।

এ ড্রয়ের পরও ২৩ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা অ্যাথলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৫২। ১০ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন