বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ ০৬:৫৯:১৮ এএম

জাতীয় দলে সেরাটা দিতে প্রস্তুত

খেলাধুলা | সোমবার, ১২ ফেব্রুয়ারী ২০১৮ | ০৩:০৩:৪৩ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২০১৫ সালের আসরে উদীয়মান তারকা ছিলেন আবু হায়দার রনি। এরপর তিনি জাতীয় দলেও সুযোগ পেয়েছিলেন। কিন্তু জাতীয় দলে তিনি সেভাবে ভালো করতে পারেননি। মাত্র পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে পরে তিনি আর জাতীয় দলে সুযোগ পাননি।

মাঝে ঘরোয়া ক্রিকেটে ভালো করলেও তিনি তেমন আলোচনায় ছিলেন না। কিন্তু বিপিএলের গত আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে দুর্দান্ত খেলেছেন আবু হায়দার রনি। ১৩ ম্যাচ খেলে ১৫টি উইকেট শিকার করেন তিনি।

বিপিএলে ভালো করার পুরস্কার হিসাবে আবারও জাতীয় দলে ডাক পেয়েছেন আবু হায়দার রনি। শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের স্কোয়াডে রয়েছেন তিনি। দীর্ঘদিন পর দলে ডাক পেয়ে আনন্দিত এই পেসার। সেই সাথে জাতীয় দলের একাদশে সুযোগ পেলে নিজের সেরাটা দিতে প্রস্তুত তিনি।

আবু হায়দার রনি বলেছেন, ‘দলে ফিরতে পেরে আনন্দিত। যদি একাদশে সুযোগ পাই তাহলে সেরাটা দেয়ার চেষ্টা করব। বিপিএলে যেভাবে খেলেছি জাতীয় দলেও সেই ধারাবাহিকতা ধরে রাখতে চাই।’

আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুরে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিলেটে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন