শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ ০২:৩৩:২০ পিএম

রিয়ালকে হুমকি দিলো ডি মারিয়া

খেলাধুলা | সোমবার, ১২ ফেব্রুয়ারী ২০১৮ | ০৩:৩৯:২৬ পিএম

মাঝখানে আর মাত্র একদিন। তারপরই মহা মহাড়ন। আর সেই মহাড়ন ইউরোপের শক্তিশালী দুটি দলের। যে দুটি দলের নাম রিয়াল মাদ্রিদ ও পিএসজি। নামে ও তারকাদের ভারে যারা ইউরোপের রাজা হতে তৈরি। রিয়ালকে হুমকি দিলো ডি মারিয়া।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর প্রথম লেগে রিয়াল মাদ্রিদের মাঠ সান্তিয়াগো বার্নাবুতে আগামী ১৪ ফেব্রুয়ারী মুখোমুখি হবে দল দুটি। আর এই ম্যাচের আগে রিয়াল মাদ্রিদকে সতর্কবার্তাই দিয়ে রাখল সাবেক রিয়াল মাদ্রিদ তারকা ও রিয়ালের লা ডেশিমা জয়ের অন্যতম নায়ক অ্যাঞ্জেল ডি মারিয়া।

রিয়ালের বিপক্ষে মাঠে নামার আগে ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে দেয়া সাক্ষাৎকারে ডি মারিয়া বলেন, গত মৌসুমের চেয়ে পিএসজি এখন আরো শক্তিশালী। এই ধরনের ম্যাচে জয়ের জন্য আপনার প্রতিভার চেয়েও বেশি কিছু দরকার। ভাগ্যটাও অনেক সময় বেশি প্রয়োজন হয় এমন ম্যাচে।

সম্প্রতি লিগে ধুকছে রিয়াল মাদ্রিদ। তবে সেই ধুকতে থাকা রিয়াল মাদ্রিদের ফর্মকে মাথাতেই আনতে রাজি নয় ডি মারিয়া।

তিনি বলেন, রিয়াল মাদ্রিদ সেরা ক্লাব গুলোর একটি। আর চ্যাম্পিয়নস লিগে তারা সবসময় ভালো খেলে। যখন চ্যাম্পিয়নস লিগের হাওয়া তাদের গায়ে লাগে তখনই যেন তাদের সেরাটা বেড়িয়ে আসে। এটা একেবারেই ভিন্ন একটি ট্রুনামেন্ট।

টানা দুটি ইউরোপিয়ান শিরোপা জয়ী রিয়াল মাদ্রিদ এই মৌসুমে ধুকছে। পিএসজির বিপক্ষে রীতিমত আন্ডারডগ খেতাবও জুটে গেছে তাদের। শক্তিশালী প্রতিপক্ষ এমনকি দুর্বল প্রতিপক্ষের উপরও নিয়ন্ত্রন করতে বেশ বেগ পেতে হচ্ছে তাদের।

তবে ডি মারিয়া বলেন, রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলা নিয়ন্ত্রন করা কঠিন। আসল কথা হল, আমাদের স্বাভাবিক খেলাটা খেলতে হবে যেভাবে আমরা এই মৌসুমে খেলছি।

গোল মুখে রিয়ার মাদ্রিদ ফরোয়ার্ডরা ব্যর্থ হচ্ছে একের পর এক। তবে গোলের ধারায় ফিরেছে রোনালদো। আর চ্যাম্পিয়নস লিগে তো এখনো টপ স্কোরার তিনিই। তাই নিজেদের ডিফেন্স নিয়েও ভাবছেন ডি মারিয়া। তিনি বলেন, আমাদের ডিফেন্সে নজর দিতে হবে। কারন, আমরা জানি, তারা যেকোন মুহুর্তে ডিফেন্সকে এলোমেলো করে দিতে পারে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন