শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ ০২:১১:২৫ পিএম

ঘোড়ার জন্য মুখের উপর না শুনতে হলো সালমানকে

বিনোদন | সোমবার, ১২ ফেব্রুয়ারী ২০১৮ | ০৬:৫৪:৫৬ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানকে যেকোন ব্যাপারে কেউ মুখের উপর না বলতে ভয় পান। কিন্তু সম্প্রতি একজনের মুখ থেকে সরাসরি না শুনতে হয়েছে এই অভিনেতাকে। তবে তা সিনেমা বিষয়ক কোনো ব্যাপারে নয়।

একটি ঘোড়া কিনতে চেয়েছিলেন সালমান। সেই জন্য মালিককে ২ কোটি রুপিও দিতে চেয়েছিলেন। কিন্তু তারপরও ঘোড়াটি বিক্রি করতে রাজি হননি ঘোড়ার মালিক।

ভারতের আহমেদাবাগে বসবসরাত এই ঘোড়া মালিকের নাম সিরাজ খান। সালমানের ঘোড়া প্রীতির কথা বলিউডের সবাই জানেন। নিজের খামারবাড়িতে বিভিন্ন প্রজাতির ঘোড়া আছে তার। সেখানে গিয়ে প্রায়ই তিনি ঘোড়ায় চড়ে ঘুরতে পছন্দ করেন। তার ইচ্ছে ঘোড়ার সংখ্যা আরও বাড়ানোর। এ কারণে তিনি দেশের মোস্ট ওয়ান্টেড ঘোড়া `সাকাব`কে কিনতে চেয়েছিলেন। এজন্য তিনি ঘোড়ার মালিক সিরাজকে ২ কোটি রুপি দিতে চান। কিন্তু ঘোড়ার মালিক তাকে স্পষ্ট জানিয়ে দেন, ঘোড়াটি তিনি বিক্রি করতে চান না।

এবারই প্রথমবার নয়, সিরাজ এর আগেও অনেকবার ঘোড়াটি বিক্রির প্রস্তাব পেলেও বিক্রি করেননি। পাঞ্জাবের প্রাক্তন মূখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদল পর্যন্ত ঘোড়াটি কিনতে সিরাজকে ১ কোটি ১১ লাখ টাকা দিতে চেয়েছিলেন। কিন্তু তখনও সিরাজ তা প্রত্যাখান করেছিলেন।

অনেকের মনেই প্রশ্ন? কি বিশেষত্ব আছে এই ঘোড়ার মধ্যে। ঘোড়ার মালিক জানান, ঘোড়াটি প্রতি ঘণ্টায় ৪৩ কিলোমিটার বেগে দৌড়াতে পারে । এর মধ্যে এটি ১৯ টি রেসে জয়ীও হয়েছে। ঘোড়াটি ১৪ লক্ষ ৫০ হাজার টাকায় রাজস্থান থেকে কিনেছিলেন ঘোড়ার মালিক।

ঘোড়ার বিষয়ে শৌখিন বহু মানুষই তাই সাকাবকে নিজের আস্তাবলে পেতে চান। কিন্তু যত দামই দেওয়া হোক শখের ঘোড়াটি বিক্রি করতে কোনভাবেই রাজি নন ঘোড়ার মালিক সিরাজ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন