বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ ০৭:০০:৫৮ এএম

বড়লোকের রাজনীতি করি না, গরিবের রাজনীতি করি: এরশাদ

রাজনীতি | সোমবার, ১২ ফেব্রুয়ারী ২০১৮ | ০৭:১৩:১৩ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি বড়লোকের রাজনীতি করি না, গরিবের রাজনীতি করি। আপনারা আমাকে সমর্থন দিলে দেখিয়ে দিতে চাই কীভাবে মানুষের পাশে থাকা যায়। নিজের দলকে ক্ষমতায় বসালে মানুষের ভাগ্যের পরিবর্তনের আশ্বাস দেন সাবেক এই সেনাশাসক।

সোমবার সকালে ভাষানটেকে যান এরশাদ। সেখানে পুড়ে যাওয়া বস্তি পরিদর্শন করে তাদের পাশে দাঁড়ানোর আশ্বাস দেন। পরে সেখানে পথসভা করেন জাপা চেয়ারম্যান।

এ সময় আগামী নির্বাচনেও ঢাকা-১৭ আসন থেকে নির্বাচন করার প্রত্যাশার কথা জানান তিনি। এলাকার ভোটারদের বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে তাদের কাছে ভোটও চান এরশাদ।

পরে রাজধানীর কচুক্ষেত এলাকায় পথসভায় বক্তব্য রাখেন তিনি।

এ সময় এরশাদ বলেন, 'আমাদের সঙ্গে তুলনা করেন আপনারা। নিশ্চিন্তে ঘুমাতে পেরেছেন। কোন খুন ছিলো, না গুম ছিলো না। অত্যাচার ছিলো না। সংঘাত ছিলো না। বিশৃংখলা ছিল না। চাঁদাবাজি ছিল না। এখন সর্বগ্রাসী অবস্থা। আমরা সেই অবস্থান থেকে পরিত্রাণ চাই। আপনাদের সমর্থন চাই। আমি এই এলাকার এমপি ছিলাম। আশা করবো আমি দাঁড়ালে আপনারা সমর্থন দেবেন।'

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, ‘আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার জন্য আমরা যাত্রা শুরু করেছি। আমাদের কাজ করতে হবে। কর্মী ছাড়া দল শক্তিশালী হয় না। ক্ষমতায় যেতে হলে সুসংগঠিত হতে হবে।’

পথসভায় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী প্রমুখ উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন