শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ ০৪:৩০:৩২ এএম

বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-২০ সিরিজের সময়সূচি প্রকাশ

খেলাধুলা | সোমবার, ১২ ফেব্রুয়ারী ২০১৮ | ০৮:২৬:৩৮ পিএম

ওয়ানডে হয়েছে, টেস্টও হলো। বাকি শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টি-২০ সিরিজ। ১৫ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম ম্যাচ। এরপর ১৮ ফেব্রুয়ারি সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ ম্যাচ। দু’টি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৭টায়।

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের মাধ্যমে ২০১৮ সাল শুরু করে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের মধ্যকার এই সিরিজটি ১৫ জানুয়ারি শুরু হয়ে শেষ হয় ২৭ জানুয়ারি। সিরিজে বাংলাদেশ রানার আপ হয়। চ্যাম্পিয়ন হয় শ্রীলঙ্কা। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলে বাংলাদেশ। এই সিরিজটি ১-০ ব্যবধানে জিতে নেয় শ্রীলঙ্কা। সিরিজের প্রথম ম্যাচটি ড্র হয়। আর দ্বিতীয় ম্যাচটি ২১৫ রানে শ্রীলঙ্কা জয়ী হয়।

বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-২০ ফিকশ্চার :

তারিখ---------ম্যাচ---------ভেনু-----সময়
১৫ ফেব্রুয়ারি প্রথম টি-২০ মিরপুর সন্ধ্যা ৭টা
১৮ ফেব্রুয়রি দ্বিতীয় টি-২০ সিলেট সন্ধ্যা ৭টা

এদিকে সাকিব আল হাসানকে নিয়েই টি-২০ দল ঘোষণা করে বিসিবি। অথচ সাকিব জানালেন, চোট এখনো সেরে না ওঠায় তার পক্ষে টি-২০ সিরিজেও খেলার সম্ভাবনা কম। দুর্নীতি দমন কমিশনের শুভেচ্ছা দূত হলেন সাকিব। গতকাল দুপুরে দুর্নীতি দমন কমিশনে সাকিব জানান, ‘টি-২০ সিরিজেও বোধহয় খেলতে পারব না। কারণ ডাক্তার বলেছেন, পুরো ক্ষত সারতে আরো দুই সপ্তাহ লাগবে। সে রকম হলে আসলে কিভাবে খেলব। আশা করি, দুই সপ্তাহের মধ্যে পুনর্বাসন শেষ করে শ্রীলঙ্কা সফরে খেলতে পারব।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন