সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ ০৯:০৯:২০ এএম

তালাক কার্যকরের পর দিনই মাঠে ফুটবল খেলবেন শাকিব খান

বিনোদন | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:২৯:৪০ পিএম

দেশের শীর্ষ নায়ক শাকিব খান। একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন তিনি। মহা ব্যস্ত শাকিব আজ ভারতে তো কাল থাইল্যান্ডে, আবার কখনো লন্ডনে। বর্তমানে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন ‘সুপার হিরো’ এই নায়ক। এরই মধ্যে শোনা গেল শাকিব নাকি ফুটবল খেলবেন।

আগামী ১৯ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা রয়েছে শাকিব খানের। ঢাকায় ফেরার পর আগামী ২৩ ফেব্রুয়ারি ফুটবল খেলতে দেখা যাবে এই নায়ককে। এ খেলা ছবির কোনো শুটিং নয়, বাস্তবেই ফুটবল খেলবেন শাকিব খান।

অন্যদিকে ২২ ফেব্রুয়ারি শাকিব-অপু দম্পতির তালাক কার্যকর হতে যাচ্ছে। এরপর দিনই ফুটবল ম্যাচে অংশ নিবেন শাকিব।

আগামী ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের বার্ষিক বনভোজন। দিনব্যাপী নানা আয়োজনে উপস্থিত থাকবেন শাকিব খান নিজেও। সেখানে সকালে অনুষ্ঠিত হবে প্রীতি ফুটবল ম্যাচ। দেশের ছবির জনপ্রিয় এই নায়ক সেদিন সতীর্থদের সঙ্গে ফুটবল খেলায় অংশ নেবেন।

শাকিব বলেন, ‘ফিল্ম ক্লাবের পক্ষ থেকে আমাকে সেদিন বনভোজনে থাকার জন্য খুব অনুরোধ করেছে। আমিও ভাবলাম, ছবির শুটিংয়ে ব্যস্ত থাকায় আমার চলচ্চিত্র পরিবারের দুটি সংগঠনের বনভোজনে যেতে পারিনি। এ নিয়ে খারাপ লেগেছে। সবাই মজা করছে, আর আমাকে শুটিংয়ে ব্যস্ত থাকতে হচ্ছে।

ফিল্ম ক্লাবের বনভোজনের সময় যেহেতু দেশেই থাকব, তাই ভাবলাম সবার সঙ্গে দিনটা কাটাই। বনভোজনের দিন সবাই মিলে অনেক আনন্দ করি। নতুন-পুরোনো অনেকের সঙ্গে দেখা হয়।’

ফুটবল খেলা প্রসঙ্গে শাকিব বলেন, ‘ছোটবেলায় ফুটবল আর ক্রিকেট খেলেছি। অনেক দিন পর আবার ফুটবল খেলব, তা-ও আবার সহকর্মীদের সঙ্গে, দারুণ মজা হবে।’

ফিল্ম ক্লাব লিমিটেডের প্রশাসনিক ইনচার্জ মো. ইকবাল বলেন, ‘আমরা খুবই আনন্দিত যে দেশের জনপ্রিয় নায়ক শাকিব খান আমাদের আমন্ত্রণে সাড়া দিয়েছেন। এবারের আয়োজনটি বেশ জাঁকজমক হবে বলে আমরা আশা করছি।’

উল্লেখ্য, অস্ট্রেলিয়ায় ‘সুপার হিরো’র শুটিংয়ে বুবলীকে নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিব খান।

এদিকে আগামী ১৬ ফেব্রুয়ারি শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। তার বিপরীতে আছেন বিদ্যা সিনহা মিম। ছবিটি পরিচালনা করেছেন গুণী নির্মাতা উত্তম আকাশ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন