বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ০৩:১২:০১ পিএম

ধোনির নেতৃত্বে খেলতে মুখিয়ে আছে ওয়াটসন

খেলাধুলা | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:৪৮:৫০ পিএম

আর মাত্র দেড় মাস পরেই শুরু হবে টি-টোয়েন্টি ক্রিকেটের সবথেকে জমজমা আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আগামী ৬ এপ্রিল উদ্বোধনের পর ৭ এপ্রিল থেকে মুম্বাইতে শুরু হবে টুর্নামেন্টের মূল পর্ব। ২৭ মে আসরের ফাইনালও হবে একই জায়গায়।

একাদশতম এই আসরে নতুন দলে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার শেন ওয়াটসন। ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) হয়ে মাঠ মাতাবেন এই তারকা অলরাউন্ডার।

গেলো ২৭ ও ২৮ জানুয়ারি দুই দিন ধরে চলে চলতি বছরের নিলাম। এতে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ছেড়ে যোগ দেন সিএসকেতে। দুই বছরের নির্বাসন কাটিয়ে লড়াইতে ফেরা দলটির ওয়েবসাইটে তথ্য অনুযায়ী ওয়াটসন বলেছেন, সেরা অধিনায়ক ধোনির নেতৃত্বে খেলতে মুখিয়ে আছি। তার নেতৃত্বে খেলার সুযোগ পাওয়া আমার কাছে গর্বের। ফ্যাঞ্চাইজি হিসেবেও চেন্নাইকে পেয়ে আপ্লুত।

আইপিএলের শুরু থেকেই রাজস্থান রয়্যালসের হয়ে খেলে আসছিলেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। ২০০৮ থেকে ২০১৫ সাল পর্যন্ত রাজস্থানের দলটির হয়ে নিজের সেরাটা দিয়েছেন। তুলে নিয়েছিলেন প্রথম আসরের ট্রফিও।

প্রথম আসরের সেরা ক্রিকেটার হিসেবেও বিবেচিত হন ওয়াটসন। ২০১৩ সালেও সেরাদের সেরা হয়েছিলেন ৩৬ বছর বয়সী এই তারকা। সবশেষ দুই আসরে ২০১৬ ও ২০১৭ সালের আসরে বেঙ্গালুরুর হয়ে খেলেন এই অসি ক্রিকেটার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন