সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৮ ০৩:৫৩:৩১ পিএম

ফের ভাইরাল লাখো তরুণের হৃদয়ে ঝড় তোলা সেই প্রিয়া (ভিডিও)

বিনোদন | বুধবার, ১৪ ফেব্রুয়ারী ২০১৮ | ০১:০১:০৬ পিএম

প্রথমে ছোট্ট একটি ভিডিও। তাতে ভ্রু নাচিয়ে লাখো তরুণের হৃদয়ে ঝড় তুলে নেট দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছিলেন ভারতের দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নিজেকে বানিয়েছিলেন সেনসেশন। ৪৮ ঘণ্টায় যে অষ্টাদশীর ফলোয়ার হয়ে যায় ১৭ লাখ। সেই প্রিয়া আবারও ইন্টারনেটে ভাইরাল। আর সেটার পেছনে এবার পিস্তলের গুলির সঙ্গে প্রেমিকের কাছে পাঠানো অদৃশ্য চুমু। ভালবাসা দিবসের আগের দিনে এমন একটি ভিডিও এখন রাজত্ব করছে ইউটিউব ও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়াটাকে যেন অনেকটাই সহজ করে ফেলেছেন ভারতের কেরালা রাজ্যের তৃশার এলাকার তরুণী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। সেই কারণেই ২৫ সেকেন্ডের একটি ভিডিওর ভাইরাল ঝড় কমতে না কমতে, ফের নতুন ভিডিও নিয়ে হাজির প্রিয়া ৷ আর সোশ্যাল মিডিয়ার বদৌলতে ফের প্রিয়ায় কাবু নেটিজেন।

নতুন এই ভিডিওতে এবার আর ভ্রু নাচন, মিষ্টি হাসি বা চোখের চাউনিই নয়। সঙ্গে রয়েছে বন্দুক ছোঁড়া চুমু। সেই মালায়লাম ছবি ‘ওরু আদার লাভ’ এর নতুন টিজারেই ফের আলোচনায় প্রিয়া। সেই টানা চোখে প্রেমের আবেদন আর বন্দুকের গুলিতে পাঠানো উড়ন্ত চুমুতে কুপোকাত নেটিজেনরা। অনেক তরুণই তাদের পেজে প্রিয়ার ভিডিওটি শেয়ার দিচ্ছেন। গত ২৪ ঘণ্টায় ভিডিওটি দেখেছেন ২৮ লাখের ওপর দর্শক। মন্তব্য পড়েছে ছয় হাজারের বেশি।

তবে এই ভাইরাল প্রেমের পিছনে অবশ্যই রয়েছে দারুণ প্রোমোশন ফন্দি ৷ সংশ্লিষ্টদের মতে, যেভাবে নতুন ছবির একটি গান বা দৃশ্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ছড়িয়ে পড়েছে, তাতে খুব অল্প খাটুনিতেই ছবির প্রচারণা হয়ে যাচ্ছে। এই কৌশল নিঃসন্দেহেই বাহবা পাওয়ার যোগ্য ৷ এতে নির্মাতাদের খরচও কমে যাচ্ছে।

চলছে ভ্যালেন্টাইন সপ্তাহ ৷ আজ সেই ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন ডে। বাংলায় এটাকে ভালবাসা দিবস বলেও অনেকে পালন করেন। এই দিনে অনেক ছেলে-মেয়েই সাহস করে ফুলি এগিয়ে দিয়ে প্রিয় মানুষটিকে প্রোপোজ করে ফেলছে। পুরনো প্রেমিক-প্রেমিকাদেরও থাকে নানা পরিকল্পনা। আর এই দিবসকে উসকে দিচ্ছে সোশ্যাল নেটওয়ার্কে ছড়িয়ে পড়া প্রিয়ার নতুন ভিডিও।

যেখানে দুই স্কুল পড়ুয়ার মধ্যে চলছে প্রেমের হালকা ইশারা ৷ চোখে চোখে বলে দেওয়া নানা কথা ৷ বায়বীয় প্রেমের আদান-প্রদান ! ভ্যালেন্টাইন ডে- তে ভিডিও ক্লিপটি একের পর এক শেয়ার করছেন নেটিজেনরা ৷ কেউ ট্যাগ করছেন পুরনো প্রেমিক বা প্রেমিকাকে ৷ কেউ সদ্য ক্রাশকে ট্যাগ করছেন চুপিসারে ৷ কেই আবার এই ভিডিও দেখে ঢুকে পড়ছেন পুরনো স্মৃতিতে।

প্রিয়ার প্রথম ভিডিওতে তার ‘চোখের পলক’ যদি ইতোমধ্যে দেখে থাকেন, তাহলে আপনার হৃদয়ে কম্পন শুরু হওয়ার কথা। কেবল একটা চোখের পলক ইন্টারনেটে ঝড় তুলেছে। দ্বিতীয় ভিডিওতে প্রিয়া ভালবাসার মানুষটিকে ছুঁড়ে দিয়েছে চুমু।

কিন্তু, কে এই প্রিয়া, যে কিনা রাতারাতি কোটি তরুণের হৃদয় হরণ করেছে? প্রিয়া প্রকাশ ওয়ারিয়র ভারতের কেরালা রাজ্যের তৃশার এলাকার তরুণী। বয়স মাত্র ১৮ বছর। প্রিয়া তৃশার একটি মহিলা কলেছে বিকম পড়ছেন। এর আগে তিনি কিছু দিন মুম্বাইয়ে ছিলেন। প্রিয়া একজন ক্লাসিক্যাল ড্যান্সার। মডেলিং করেন। এর আগে তিনি বেশকিছু শর্ট ফিল্মে অভিনয় করেছেন। 'অরু আধার লাভ' তার প্রথম পূর্ণদৈর্ঘ্য বাণিজ্যিক ছবি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন