মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ ০৮:২৮:১৬ পিএম

বিএনপির অনশনে প্রকাশ্যে বক্তব্য দিলেন সোহেল

রাজনীতি | বুধবার, ১৪ ফেব্রুয়ারী ২০১৮ | ০৩:০৯:৩০ পিএম

‘আত্মগোপন’ থেকে বের হয়ে এবার প্রকাশ্যে এসে বিএনপির কর্মসূচিতে বক্তব্য দিলেন দলটির যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি হাবিব-উন নবী খান সোহেল।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে বিএনপির অনশন কর্মসূচিতে তিনি এ বক্তব্য রাখেন। কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে এ অনশন কর্মসূচি পালন করছে বিএনপি।

গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে সোহেলকে আটক করা হয় বলে একাধিকবার আইন-শৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে অভিযোগ তোলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বিএনপির এ অভিযোগ অস্বীকার করে বলে আসছিলেন, সোহেলকে আইন-শৃঙ্খলা বাহিনী আটক করেনি।

এরপর ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়া রায় শুনতে আদালতে যাওয়ার পথে মগবাজার এলাকা থেকে হঠাৎ করে বিএনপি প্রধানের গাড়িবহরের সামনে আবির্ভূত হন সোহেল। এরপর আবার লোকচক্ষুর আড়ালে চলে যান তিনি। এ নিয়ে পরে রিজভী সংবাদ সম্মেলনে স্বীকার করেন, সোহেল তার মতো আছেন।

কয়েকদিন পর বুধবার আবার জনসম্মুখে এলেন বিএনপির এই যুগ্ম-মহাসচিব। এ নিয়ে অনশন কর্মসূচিতে থাকা বিএনপির অনেক নেতাকর্মীও বিস্মিত হন।

বক্তৃতা শেষে দ্রুত প্রেসক্লাব থেকে বের হয়ে যান সোহেল। এ সময় তাকে আটক করতে তৎপর দেখা যায় সাদা পোশাকের ডিবি পুলিশকে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন