শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ ১২:২২:০৭ এএম

ঠাকুরগাঁও-২ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী আইনজীবী টুলুর গণসংযোগ

এস. এম. মনিরুজ্জামান মিলন | জেলার খবর | ঠাকুরগাঁও | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৮ | ১০:১৩:২২ এএম

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইনজীবী মোস্তাক আলম টুলু আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন । আইনজীবী মোস্তাক আলম টুলু তার গণসংযোগের নাম দিয়েছেন ‘ঘুরবো পথে পথে, মিলব জনে জনে’।

বুধবার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আইনজীবী মোস্তাক আলম টুলু ঠাকুরগাঁও-২ আসনের হরিপুর উপজেলার ৬ নম্বর ভাতুরিয়া ইউনিয়নের কাঠালডাঙ্গী, টেংরিয়া, ঢাকদহ গোপালপুর, ভাতুরিয়া, ৫ নম্বর হরিপুর ইউনিয়নের মশানগাঁ, তোররা মোড়, খোলড়া, বটতলী মোড় ও ৪ নম্বর ডাঙ্গীপাড়া ইউনিয়নের চৌরঙ্গী এলাকায় গণসংযোগ চালায়।

শুধু হরিপুর উপজেলায় সীমাবন্ধ নয় তিনি। তিনি এর আগে বালিয়াডাঙ্গী উপজেলার ১ নম্বর পাড়িয়া ইউনিয়নের বঙ্গভিটা, পানিশাল, শৌলাপুকুর, আতিয়াবাড়ি, রায়মহল, ২ নম্বর চাড়োল, ৩ নম্বর ধনতলা ইউনিয়নের গণসংযোগ চালায় আইনজীবী মোস্তাক আলম টুলু।

ভাতুরিয়া ইউনিয়নের টেংরিয়া গ্রামের সিরাজ উদ্দীন বলেন, আমরা এলাকার মানুষ নিজেদের উন্নয়ন চাই না। আমরা চাই এলাকার উন্নয়ন। কিন্তু অধ্যাবধি ঠাকুরগাঁও-২ আসনের হরিপুর উপজেলায় তেমন কোন উন্নয়ন চোখে পড়েনি।

ডাঙ্গীপাড়া ইউনিয়নের চৌরঙ্গী এলাকার গৃহবধু সরমিলা দেবী বলেন, আমরা সাধারণ মানুষ; আমাদের চাওয়া পাওয়া শুধু এলাকার উন্নয়ন। কিন্তু সেটা থেকেও আমরা বঞ্চিত হয়েছি। তাই এলাকার মানুষের স্বার্থে এ আসনে পরিবর্তন দরকার।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আইনজীবী মোস্তাক আলম টুলু বলেন, আমি সব সময় এলাকার জনগণের সঙ্গে আছি, থাকবো। জনগণের একজন হয়ে সেবা করতে চাই। দল থেকে মনোনয়ন পেলে অবশ্যই আমি জিততে পারবো বলে মনে করি।’

তিনি আরও বলেন, ‘আমি এলাকার মানুষের সুখে-দুঃখে থাকতে চাই। তাই সময়-সুযোগ হলেই তাদের কাছে ছুটে যাই। আমরা যারা রাজনীতি করি, তাদের শক্তিই জনগণ। তাই যত বেশি জনগণবেষ্টিত থাকা যায়, সেই চেষ্টা করি।’ এটাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক শিক্ষা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন