শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ ০২:১৩:৪৫ পিএম

ঠাকুরগাঁওয়ে ভালোবাসা দিবসে স্কুলগামী শিক্ষার্থীদের ব্যতিক্রমধর্মী উদ্যোগ

এস. এম. মনিরুজ্জামান মিলন | জেলার খবর | ঠাকুরগাঁও | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৮ | ১০:৩২:০৫ এএম

১৪ই ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবস। সচরাচর দিবসটিতে সবাই প্রিয়জনের সাথে কাটাতেই স্বাচ্ছন্দ্য বোধ করে। প্রিয়জনকে সাথে পার্ক, পিকনিক স্পট কিংবা বিনোদন কেন্দ্রগুলোতে ছুটতে দেখা যায় সকলকে।

ভালোবাসা দিবসে ভালোবাসার এক অন্যরকম দৃষ্টান্ত স্থাপন করলো ঠাকুরগাঁও সরকারি বালক ও বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সম্মিলিত সংগঠন 'ওয়ান ফর এনাদার'। তারা প্রিয়জনের জন্য কেনা ফুল নিয়ে আজ বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় হাজির হয়েছিল ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে।

হাসপাতাল, একটি মানবসেবা কেন্দ্র। আর সেখানেই মানবসেবার মহান দৃষ্টান্ত স্থাপন করে ওয়ান ফর এনাদার। তারা হাসপাতালের শিশু বিভাগে ভর্তি ৮০ রোগীকে ফুল-ফল দিয়ে শুভেচ্ছা বিনিময় কর, শারীরিক অবস্থার খোঁজখবর নেয়।

শিশুদের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগের ভূয়সী প্রশংসা করে সিভিল সার্জন ডা. এ. এম. খায়রুল কবির জানান, উদ্যোগটির জন্য সকল শিশুকে ঠাকুরগাঁও জেলার পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি। তাদের এই উদ্যোগ সমাজে অনুকরণীয় হয়ে থাকবে।

সংগঠনের সদস্যরা জানায়, ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখার জন্য তাদের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগ। ভবিষ্যতেও এরকম উদ্যোগ অব্যাহত রাখার চেষ্টা করবো।

উল্লেখ্য, ওয়ান ফর এনাদারের এই উদ্যোগে অংশগ্রহণ করে সংগঠনটির ৩০ সদস্য। তারা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের শিশু বিভাগে ভর্তি ৮০ কোমলমতি শিশুকে ফুল-ফল দিয়ে শুভেচ্ছা বিনিময় করে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন