শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ ০২:৫৫:৫৬ পিএম

শাকিবকে চরিত্রহীন বললেন অপু

বিনোদন | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৮ | ১০:৩২:০৬ এএম

দেশের শীর্ষ তারকা শাকিব খানকে চরিত্রহীন বললেন অপু বিশ্বাস। তাদের মধ্যে বিবাহিত সম্পর্কটা এখন শুধুই আনুষ্ঠানিক বিচ্ছেদের জন্য অপেক্ষা। বিবাহবিচ্ছেদ মেনেও নিয়েছেন অপু। আগামী ২২ ফেব্রুয়ারি শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হতে পারে।

এদিকে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাস দিবস উপলক্ষে এফএম রেডিও চ্যানেল ‘রেডিও আমার’-এ ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠানে হাজির হয়ে বোমা ফাটালেন অপু বিশ্বাস।

এসময় অপু বলেন, ‘শাকিব চরিত্রহীন। ক্যারিয়ারের জন্যই সে ছেলেকে নিয়েও নাটক করছে।’

শাকিবের ক্যারিয়ার হুমকি দেন অপু বিশ্বাস। তিনি বলেন, ‘আজকে ভ্যালেন্টাইন ডে’তে আপনাদেরকে বলে দিই, শাকিব খান তার ক্যারিয়ারের জন্য বাচ্চার সাথেও নাটক করছে। আপনারা প্লিজ, তার ক্যারিয়ার দেখে রাখুন। বাচ্চাকে আমি দেখে রাখবো।’

ক্ষোভে শাকিব সম্পর্কে অপু বলেন, “শাকিব তো একটাই গো-ধরে বসে আছে কেন সন্তানকে পৃথিবীতে আনলাম। এখন আমার সন্তান বড় হয়ে যদি কোনো বাজে মেয়ের সঙ্গে মিশে। শাকিব তো বাবা। সে যদি ছেলেকে বলে, ‘এটা করো না।’ তখন ছেলে যদি পাল্টা বলে, ‘তুমি তো আমাকে পৃথিবীতে আনতে চাওনি। আমার জন্মের জন্য আমার মাকে ডিভোর্স দিয়েছ এবং তুমি বিভিন্ন মেয়েদের সঙ্গে ঘোরাফেরা করছো। তখন শাকিবকে তো অপমানিত হতে হবে।”

আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসার জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে উল্টোটা হল। বিগত আট বছর কিন্তু ডিভোর্স হয়নি। বাচ্চা হবার পর আমাকে ডিভোর্স হয়েছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার জন্ম চাননি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন