বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ ০৭:৫৬:০৭ পিএম

জমি কিনতে গিয়ে লাশ হলেন ব্যবসায়ী

জেলার খবর | ঢাকা | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৮ | ১০:০০:০১ পিএম

রাজধানীর উত্তরায় আতিকুর রহমান বাচ্চু (৪০) নামের এক ব্যবসায়ী জমি কিনতে গিয়ে লাশ হয়েছেন। তবে তিনি কিভাবে মারা গেছে তা এখনো জানাতে পারে নি পুলিশ।

উত্তরা ৭ নম্বর সেক্টরের ‘হাই কেয়ার” নামের একটি হাসপাতাল থেকে বৃহস্পতিবার সকালে নিহত ব্যবসায়ীর লাশ উদ্ধার করলেও বিষয়টি জানা যায় বিকেলে।

নিহত ওই ব্যবসায়ী উত্তরা ৯ নম্বর সেক্টরে বায়িং হাউজের ব্যবসা করতেন। অপরদিকে উত্তরা ১২ নম্বর সেক্টরের ৫ নং সড়কের একটি বাসায় তিনি বসবাস করতেন।

ব্যবসায়ীর মৃত্যুর বিষয়ে উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, ‘তুরাগের আহালিয়া এলাকায় জমি কেনার সূত্র ধরে ওই বাসায় যান তিনি। পরবতীর্তে হাই কেয়ার হাসপাতালে তার মারা যাওয়ার খবর পেয়ে আমি হাসপাতালে যাই।’

তিনি আরো বলেন, যেহতেু ঘটনাস্থল তুরাগ থানা এলাকায়, তাই তুরাগ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নিয়ে গেছে।

এদিকে পুলিশের একটি সূত্র জানান, বুধবার রাতে জমি কেনার জন্য তুরাগ থানাধীন আহালিয়ার পুরানো ওই বাড়িতে যান বাচ্চু। পরবর্তীতে সকালে বাড়ির নিচ থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়ে তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরু মোত্তাকিম বলেন, ‘জমির কথা বলে তিনি ওই বাসায় গিয়েছিলেন। পরে হাইকেয়ার হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ওই বাড়ির লোকজন জানিয়েছে, তিনি লিফ্ট থেকে পরে মারা গেছেন।’

এক প্রশ্নে জবাবে তিনি আরো বলেন, ‘আসলেই কি তিনি লিফ্ট থেকে পরে মারা গেছেন, নাকি অন্য কোনভাবে মারা গেছেন। তা ক্ষতিয়ে দেখতে ময়না তদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন