বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ০৫:১০:২৫ এএম

চিন্তায় থাকবেন প্রীতি জিনতা, বিয়ে করছেন ফিঞ্চ!

খেলাধুলা | শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৮ | ১২:৫৬:৪৪ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসর শুরু হবে আগামী ৭ এপ্রিল। টুর্নামেন্টে প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাবের প্রথম ম্যাচ ৮ এপ্রিল, দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে। কিন্তু পাঞ্জাবের হয়ে প্রথম ম্যাচে খেলতে পারবেন না অস্ট্রেলিয়ান ওপেনার অ্যারোন ফিঞ্চ। আগামী ৭ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি। চিন্তায় থাকবেন প্রীতি জিনতা, বিয়ে করছেন ফিঞ্চ!

অ্যারোন ফিঞ্চের বিয়ের কারণে একই দিন দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলতে পারবেন না অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। বন্ধুর বিয়েতে উপস্থিত থাকবেন তিনি। অ্যারোন ফিঞ্চ ৮ এপ্রিল না খেলতে পারলেও ১৩ এপ্রিল পাঞ্জাবের দ্বিতীয় ম্যাচে খেলতে পারেন।

ফিঞ্চকে নাকি আগে থেকে বলা হয়েছিল যে ১৫ এপ্রিল শুরু হতে পারে আইপিএল। সেই হিসাবে তিনি বিয়ের তারিখ ঠিক করেছিলেন ৭ এপ্রিল। কিন্তু পরবর্তীতে তিনি জানতে পারেন আইপিএলে তার দলের প্রথম ম্যাচ ১৫ এপ্রিল।

এবারের আইপিএল নিলামে ক্রিস গেইল ও অ্যারোন ফিঞ্চকে দলে ভেড়ায় কিংস ইলেভেন পাঞ্জাব। প্রীতি জিনতার দলের হয়ে এবার খেলবেন ক্রিস গেইল। দলটি হয়তো ভেবেছিল ওপেনিংয়ে ক্রিস গেইল ও অ্যারোন ফিঞ্চ জুটি দিয়ে আইপিএল শুরু করবে। কিন্তু সেটি আর হয়ে উঠছে না।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন