রবিবার, ১৯ আগস্ট ২০১৮ ১২:২৯:৪০ এএম

চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিততে মেসিকে দলে চান নেইমার

খেলাধুলা | শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৮ | ০১:৩৪:০৫ পিএম

চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ঘরে তোলার লক্ষ্যেই গত বছরের আগস্টে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোয় আরেক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার কাছ থেকে ব্রাজিলিয়ার সুপারস্টার নেইমারকে ছিনিয়ে নেয় ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। কিন্তু রিয়ালের বিপক্ষে হেরে গিয়ে হতাশায় নিমজ্জিত নেইমার বললেন ভিন্ন কথা। চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিততে মেসিকে দলে চান নেইমার।

শেষ ষোলোর প্রথম লেগে সান্তিয়াগো বার্নাব্যুয়ে ক্ষতবিক্ষত হয়েছে পিএসজি। ভালোবাসা দিবসে গোলাপের কাটার আঘাতে ক্ষত হলেও হয়তো এতোটা কষ্ট হতো না যতটা না কষ্ট হয়েছে রোনালদোদের দেয়া ক্ষতে।

নেইমার বলেন, পিএসজি যদি চায় চ্যাম্পিয়নস লিগের শিরোপা ঘরে তুলবে তাহলে আমার সাবেক সতীর্থ বার্সেলোনার মেসিকে দলে ভেড়াতে হবে। কেননা, পিএসজির সতীর্থরা আমাকে যথেষ্ট সহযোগিতা ও সমর্থন করছে না। রিয়ালের বিপক্ষে পিএসজির পারফম্যানসে এটা পরিষ্কার যে, চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিততে যা দরকার তা এখনও নেই ফরাসি ক্লাবটির।

ব্রাজিলিয়ান তারকা বলেন, বার্সেলোনায় আমি মেসির সঙ্গে চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতেছি। তারা কি প্রত্যাশা করে যে, আমি একাই এটা ছিনিয়ে আনবো? তারা মেসিকে আনতে পারলে হয়তো ভবিষ্যতে এই শিরোপা ঘরে তুলতে পারবে।

ওদিকে প্রথম লেগের ম্যাচে হারলেও রিয়ালকে হটাতে মন্ত্রণা দিয়ে যাচ্ছেন সাবেক সতীর্থ লিওনেল মেসি। প্রথম লেগের ম্যাচ শেষে নেইমারকে ফোন দিয়ে মেসি বলেন, চ্যাম্পিয়নস লিগে এখনো ঘুরে দাঁড়ানোর ক্ষমতা রয়েছে পিএসজির।

এই মৌসুমে চ্যাম্পিয়নস লিগ ব্যাতিত রিয়ালের অবস্থা খুব একটা ভালো নয়। পিএসজির বিপক্ষে দলটি জিততে পারবে কি না তা নিয়েও শঙ্কা ছিল। এমনকি ম্যাচটিতে জিদানের দল প্রথম পিছিয়েও পড়ে। পরে পেনাল্টি থেকে সমতায় ফিরে জয় পায় তারা।

ডন ব্যালন তাদের এক প্রতিবেদনে দাবি করেছে, পিএসজি-রিয়াল ম্যাচ ঘিরে বার্সেলোনা খেলোয়াড়দের তুমুল আগ্রহ ছিল। ম্যাচ শেষ হওয়ার কিছুক্ষণ পর নেইমারকে ফোন করে দ্বিতীয় লেগের জন্য।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন