বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ ০৭:০৯:৫৭ এএম

দিনশেষে ‘নেতা’র মুখে হাসি (ভিডিও)

বিনোদন | শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৮ | ১২:০৪:৫৫ পিএম

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও বিদ্যা সিনহা মিম অভিনীত ও নির্মাতা উত্তম আকাশ পরিচালিত ছবি ‘আমি নেতা হবো’ আজ সারাদেশের ১১৭ টি হলে একযোগে মুক্তি পেয়েছে ।

মুক্তির প্রথম দিনের সকাল বেলাটা খুব একটা ভাল কাটেনি ‘আমি নেতা হবো’ ছবির। কারণ ছিলো একটাই, সেল অর্থাৎ টিকিট বিক্রি ভালো যায়নি সকাল বেলার শো’গুলোতে। কিন্তু দুপুরের পর থেকেই পাল্টে যেতে শুরু করে সিনেমা হলগুলোর চিত্র। একের পর এক হল থেকে শোনা গেল ‘হাউজফুল’ শব্দটি।

যেহেতু গতকাল শুক্রবার ছিল সাপ্তাহিক ছুটির দিন তাই ঢাকাসহ দেশের বেশকিছু হলেই পাঁচটি করে শো চলেছে। প্রথম দুটি শো দর্শক না টানবার কারণ হিসেবে বেশীরভাগ হলের কর্তৃপক্ষ জানান, ছুটির দিনে সাধারণত যা দর্শক আসে তা দুপুরের পরের শো গুলাতে আসে। এবারেও তা হয়েছে কিন্তু শাকিব খানের ছবি বলে অন্যান্য বারের থেকে অনেক বেশী দর্শক ছিল হলগুলোতে। বেশকিছু হলে দর্শকদের টিকিট কেনার জন্য দীর্ঘ লাইন ধরতেও দেখা গেছে। আবার হাউজফুল হবার কারণে অনেক দর্শককে হলের গেটের বাইরে অপেক্ষা করতেও দেখা গেছে দীর্ঘ সময় ধরে।

শাকিব ভক্তরা ভালো ভাবেই তাদের ‘নেতা’ কে গ্রহণ করেছে বলেই ধরে নিচ্ছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। এক্ষেত্রে অনেকেই আমি নেতা হবো ছবিতে মিমের অভিনয় নিয়ে প্রশ্ন তুলেছেন। কেও কেও আবার এ সিনেমার আর একটি চরিত্র ডিজে সোহেলকেও নিয়ে বলছেন নানা তিক্ত কথা। তারপরও ঢালিউডের সুপারষ্টার শাকিবের নতুন এই ছবি দেখতে তাঁর ভক্তরা সাড়া দিয়েছেন বিপুল আগ্রহ নিয়ে যার প্রমাণ মিলেছে দেশের বিভিন্ন অঞ্চল থেকে পাওয়া ছবি ও ফেসবুক পোষ্ট এর মাধ্যমে।

শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খান-বিদ্যা সিনহা মিম ছাড়াও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, কাজী হায়াত, কমল পাটকেরসহ আরো অনেকে।

উল্লেখ্য,‘আমার প্রাণের প্রিয়া’ ছবির সাফল্যের আট বছর পর এ ছবিতে আবারো জুটি বেঁধেছেন শাকিব-মিম। 'আমি নেতা হবো' ছবিটির মাধ্যমে দীর্ঘ আট বছর পর ফের জুটি হিসেবে ফিরেছেন শাকিব ও মিম। শাকিব খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা 'রাজনীতি' ও 'নবাব'। এ বছর মুক্তি পেয়েছে মিম অভিনীত 'দুলাভাই জিন্দাবাদ' ও 'ইয়েতির অভিযান'। এছাড়াও তার 'পাষাণ' নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন