শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ ১১:৩৭:১৬ পিএম

সালমানের আরেক কেলেঙ্কারি

বিনোদন | শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৮ | ০৮:৫৬:৪৫ পিএম

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না সালমন খানের। একে বলিউডের কোটি-ক্লাবের অভিনেতা, তার উপরে ‘সিঙ্গেল’। ফলে তাঁর জীবনের নারীদের নিয়ে মাতামাতির শেষ নেই।

পাশাপাশি রয়েছে তাঁর হাতে ঘটে যাওয়া নানা অঘটন। কখনও ফুটপাথবাসীদের গাড়ি চাপা দেওয়া, কখনও বা বিরল প্রজাতির হরিণ মারা-আইনের সঙ্গে লাগাতার লুকোচুরি চলে যেন অভিনেতার।

সম্প্রতি আরও এক ঘটনায় জড়িয়ে পড়েছেন সলমান খান। তাঁর স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিইং হিউম্যান ফাউন্ডেশন’ রয়েছে এর মূলে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন(বিএমসি), টেন্ডারের মাধ্যমে ২৫০ বর্গ মিটার জমি দেয় সালমনের সংস্থাকে। কথা ছিল, সেই জায়গায় ২৪টি ডায়ালিসিস মেশিন বসানো হবে। দরিদ্র ও দুঃস্থ মানুষের চিকিৎসায়, সামান্য মূল্যের বিনিময়ে এই মেশিনগুলি ব্যবহার করার জন্যই এই ব্যবস্থা।

২০১৬ সালের জুলাই মাসে, বান্দ্রার সেন্ট জন রোডের ওই অঞ্চল সলমন খানের ফাউন্ডেশনকে দেওয়া হলেও, এখনও পর্যন্ত সেখানে কোনও রকম মেশিন বসানোই হয়নি। ফলে, এই সংস্থাকে ‘ব্ল্যাকলিস্ট’ করার সিদ্ধান্ত নিয়েছে বিএমসি।

চলতি বছরের শুরুতেই দু’টি কারণ দেখিয়ে, সেই মর্মে সংস্থাকে দু’টি চিঠিও পাঠায় বিএমসি। কিন্তু, সালমন বা সংস্থার তরফ থেকে কোনও উত্তর দেওয়া হয়নি বলে জানা গিয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন