বুধবার, ২০ জুন ২০১৮ ০৭:২১:৪৩ এএম

কলকাতার শ্রাবন্তীর সাথে ঢাকার তাহসান, থাকছে নতুন চমক

বিনোদন | রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ | ০৫:৩৯:৫১ পিএম

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবির জন্য ২০১৬ সালে প্রথমবার ঢাকায় আসেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। ছবিটি মুক্তি পাওয়ার পর দেশে ও বাইরে বেশ সফলতা পায়।

দুই বছর পর মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ নামে নতুন ছবির কাজে তিনি ঢাকায় এসেছেন। ছবিতে তার নায়ক এবার গায়ক ও অভিনয়শিল্পী তাহসান খান।

শ্রাবন্তী বাংলাদেশে আসার আগে মুঠোফোনে জানান, ঢাকায় তার টানা কয়েকদিন এ ছবির কাজ থাকবে। পাশাপাশি হোয়াইট স্যান্ড রিসোর্টের হেড অফিসেও যাবেন তিনি। ছবির গল্প তার ভালো লেগেছে। মূলত এ ছবির জন্যই তার এবার ঢাকায় আসা।

জানা যায়, গতকাল গুলশানে ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট’-এর অফিসে তাহসান খানসহ হাজির হন শ্রাবন্তী। সেখানে মিটিং শেষে শুটিং সেটে যান এই অভিনেত্রী। এদিকে কিছুদিন আগে বাংলাদেশে মুক্তি পায় শ্রাবন্তী অভিনীত কলকাতার ছবি রবি কিনাগী পরিচালিত ‘জিও পাগলা’।

এছাড়া শাপলা মিডিয়ার ‘বয়ফ্রেন্ড’ নামে নতুন ছবিতেও শাকিব খানের বিপরীতে দেখা যাবে তাকে। তবে তার আগে তাহসান খানের সঙ্গে ‘যদি একদিন’ ছবির কাজ শেষ করতে চান শ্রাবন্তী। ঢাকাই ছবির নায়িকাদের মধ্যে অপু বিশ্বাস, পরীমণি, বিদ্যা সিনহা মিম ও মাহিয়া মাহিকে চেনেন শ্রাবন্তী। তবে কাউকে প্রতিদ্বন্দ্বী না ভেবে নিজের মতো করে ভালো কিছু ছবিতে কাজ করতে চান বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম চলচ্চিত্র ‘যদি একদিন’ এর শুটিং শুরু হয় গত ৬ই জানুয়ারি। তবে শুটিংয়ের লোকেশন সম্পর্কে কিছুই জানাতে রাজি হননি এই নির্মাতা। বলা যায় বেশ গোপনীয়তা রক্ষা করেই শুরু করেছেন তার নতুন ছবির কাজ। ‘যদি একদিন’ ছবিতে ঢাকা অ্যাটাকখ্যাত অভিনেতা তাসকিন রহমান, অভিনেত্রী সাবেরি আলম ও শিশুশিল্পী রাইসাও কাজ করছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন