বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ০৬:৩৭:২৪ পিএম

তাফসির মাহফিলের প্রধান বক্তাকে বেধড়ক পেটালেন আ.লীগ নেতারা

জেলার খবর | পাবনা | রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ | ০৭:১৩:২৯ পিএম

আবু জেহেলের বংশধররা এখনো সক্রিয় আছে’- বলার অপরাধে তাফসিরুল কোরআন মাহফিলের প্রধান বক্তাকে বেধড়ক পিটিয়ে আহত করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধূলাউড়ি ইউনিয়নের বারআনি গ্রামের কেন্দ্রীয় কবরস্থানের উন্নতিকল্পে সমাজ সেবক গোলাম মুর্শেদের সভাপতিত্বে বৃহস্পতিবার রাতে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলের আয়োজন করা হয়। প্রধান বক্তা ছিলেন সাতক্ষীরার মাওলানা আজিজুল হক।

মঞ্চে বক্তব্য দেয়ার এক পর্যায়ে তিনি বলেন, 'এই মাহফিলটি এখন জান্নাতের বাগান। আমরা সবাই জান্নাতী। এখানে আবু জেহেলের বংশধররা আছেন।' সঙ্গে সঙ্গে মঞ্চে থাকা বিশেষ অতিথি উপজেলার ধূলাউড়ি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জরিপ আহম্মেদ মাষ্টার প্রতিবাদ জানিয়ে বলেন, এখানে আবু জেহেলের কোন বংশ ধর নাই।

কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরা প্রধান বক্তাকে কিল, ঘুষি, লাথি মেরে মঞ্চ থেকে ফেলে দেন। বিভিন্ন এলাকা থেকে আগত মুসুল্লিরা জীবনের ভয়ে দিক বিদিক ছুটাছুটি শুরু করে।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান জরিফ আহম্মেদ এই প্রতিনিধিকে মোবাইল ফোনে বলেন, মাওলানা আজিজুল হক উপজেলার ডেমড়া, বড়পাইকশা সহ একাধিক জায়গায় সরকার বিরোধী ওয়াজ করেছেন। বারআনি কবর স্থানের জালসায় ও তার বক্তব্য ব্যতিক্রম হয়নি।

আওয়ামীলীগের নেতা-কর্মীরা আবু জেহেলের বংশ ধর বলে কটুক্তি করলে উপস্থিত নেতা কর্মী ও মুসুল্লিরা তাকে মারপিট করেছে। মারপিটটা আল্লাহর তরফ থেকে হয়েছে বলে তিনি মন্তব্য করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন