সোমবার, ২০ আগস্ট ২০১৮ ১০:৪১:০৪ এএম

খালেদার জন্য নাস্তার অনুমতি দেয়া হয়নি

আইন আদালত | সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:৫৩:৩০ পিএম

রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য সকালের নাস্তা ভেতরে নেয়ার অনুমতি দেয়া হয়নি।বন্দি খালেদা জিয়ার জন্য নাস্তা নিয়ে এসেছেন দলের স্থায়ী কমিটির সদস্য গ‌য়েশ্বর চন্দ্র রা‌য়ের অনুসারী নেতাকর্মীরা।

দ‌ক্ষিণ কেরানীগঞ্জ বিএন‌পির সভাপ‌তি অ্যাড‌ভো‌কেট নিপুর রায় চৌধুরীর নেতৃত্বে সোমবার সকাল সা‌ড়ে ১০টায় ক‌য়েকজন নেতাকর্মী এক‌টি ভ্যানে করে নাস্তা নিয়ে আসেন। এরমধ্যে বেশিরভাগই ছিল বিভিন্ন ফলমূল।কারাফট‌কে নিপুর রায় চৌধুরী জানান, খালেদা জিয়ার পছন্দের ফলমূলসহ নাস্তা নিয়ে এসেছেন তারা। ভেতরে পাঠানোর জন্য যোগাযোগ করেছেন।

তবে বেলা ১২টার দিকে জানা যায়, কারা অধিদফতরে অনুমতির জন্য আবেদন করলেও কোনো সাড়া মেলেনি। তাই কারাফটকে মিনিট পাঁচেকের মতো মিছিল করতে দেখা যায় তাদের। সোয়া ১২টার দিকেও কারাফটকে অবস্থান করছিলেন ওই নেতাকর্মীরা।

এ‌দি‌কে, বেলা ১২টায় খালেদার সঙ্গে দেখা করতে আসেন বিএন‌পির কেন্দ্রীয় নেতা সৈয়দা আসিফা আশরাফী পা‌পিয়া ও শি‌রিন সুলতানাসহ ক‌য়েকজন নেতাকর্মী। দলীয় প্রধানের অনুমতি পেতে তারাও কারা অ‌ধিদফতরে যোগাযোগ করে সাড়া পাননি।

গত ৮ ফেব্রুয়ারি রায় ঘোষণার পর থেকেই সাবেক প্রধানমন্ত্রী খালেদাকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে।

অবশ্য খালেদাকে কারাগারে পাঠানোর আগে আটক হয়ে কারাগারে রয়েছেন গয়েশ্বর রায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন