শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ০২:৫১:৪৭ পিএম

প্রধানমন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়ে রাবি ছাত্রলীগের আনন্দ মিছিল

মো. নুরুজ্জামান খান | শিক্ষাঙ্গন | সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৮ | ০৩:৪৮:৪৯ পিএম

আগামী ২২ ফেব্রুয়ারি রাজশাহী নগরীতে প্রধানমন্ত্রীর সফরকে স্বাগত জানিয়ে প্রচার মিছিল ও লিফলেট বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার দুপুর সাড়ে বারোটার দিকে ছাত্রলীগের দলীয় ট্রেন্ট থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে আবার একই স্থানে এসে শেষ হয়। এরপর তাঁরা সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে এবং সাধারণ-সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক মো. ডাবলু সরকার।

জানতে চাইলে ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ’ক্ষুধা-দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার ও উন্নয়নের মডেল হিসেবে পরিচিত মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়নের বার্তা নিয়ে আগামী বৃহস্পতিবার রাজশাহীতে আসছেন। উনার আগমনের কথা যারা না জানেন, তাঁদেরকে জানানো এবং তাঁর উন্নয়নকে মানুষের মাঝে তুলে ধরার জন্যই আমরা আজ লিফলেট বিতরণ করেছি।’

সাধারণ-সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ’প্রধানমন্ত্রীর আগমনের বার্তা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে পৌঁছানোর লক্ষ্যে এবং তাঁরা যেন উদ্বুদ্ধ হয়ে জনসভায় যান তার জন্যই রাবি শাখা ছাত্রলীগ প্রচার মিছিল ও লিফলেট বিতরণ করেছে।’

মিছিল ও সমাবেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ, সকল হল ইউনিট, অনুষদ ও বিভাগ কমিটির সভাপতি, সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন