রবিবার, ২৪ জুন ২০১৮ ০৯:৩৮:২৩ এএম

সানির যে গোপন কথা জানালেন মৌসুমী

বিনোদন | সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৮ | ১০:২৩:৩০ পিএম

ঢালিউডের প্রিয় জুটি ও সফল তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। তাদের নিয়ে দর্শক আগ্রহের শেষ নেই। যদিও একে অপরের বিষয়ে শুধু প্রশংসাই করেছেন, কিন্তু সম্প্রতি সানির কিছু গোপন খবর জানালেন মৌসুমী।

‘রানী গুঁড়া মসলা’র শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন তারা। সম্প্রতি শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হওয়ার সময় সানিকে নিয়ে কথা বলেন মৌসুমী।

মৌসুমী বলেন, মসলার বিষয়ে সানি সাহেব একটু বেশি চুজি। এ নিয়ে সানীর কিছু গোপন কথা আছে, যা অনেকেই জানে না। সে কিন্তু সব সময় গ্রাম থেকে মসলা নিয়ে আসে, নিজে পছন্দ করে কাঁচা মসলা নিয়ে আসে, তারপর এগুলো শুকিয়ে নিজে দোকানে নিয়ে যায় ভাঙানোর জন্য, এমনকি মাঝেমধ্যে মেশিন বাসায় নিয়ে আসে, নিজে দাঁড়িয়ে থেকে ভাঙায়। শুধু মসলা নয়, সরিষার তেলটাও নিজে ভাঙিয়ে ব্যবহার করে।

মৌসুমী আরো বলেন, আমরা বাসায় কোনো কোম্পানির প্যাকেটজাত মসলা ব্যবহার করি না। গন্ধটা পছন্দ হয় না, কারণ এসব মসলায় বাড়তি গন্ধ যুক্ত করা হয়, তবে এ কোম্পানির মালিক মোহাম্মদ বশির সাহেবের সঙ্গে যেদিন মিটিং হলো, সেদিন আমার কাছে মনে হয়েছে ভালো একটি পণ্য তারা বাজারে এনেছেন এবং আমি চুক্তিবদ্ধ হওয়ার আগে এই পণ্যের গুণগত মান নিয়েও আমি জেনেছি। আশা করি, এই পণ্য দিয়ে আমরাও বাসায় রান্না করতে পারব।

ওমর সানি বলেন, খাবার বিষয়টি একটু সেনসিটিভ, যে কারণে আমাদের হাত ধরে যে পণ্যটি মানুষের কাছে পৌঁছাবে, সেটি অবশ্যই ভালো মানের হতে হবে। আমি এই কোম্পানির মালিকের সঙ্গে কথা বলেছি, তিনিও এই বিষয়টিতে সিরিয়াস। আর মৌসুমীর বিষয়ে বলতে চাই, সে এর আগে যে কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেছে, সেটাতেই সোনা ফলেছে। আশা করি এই মসলাও অনেক দূর এগিয়ে যাবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন