বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ০৩:২১:৫২ পিএম

তারকাবহুল ছবিতে ইমন-সানাই জুটি

বিনোদন | মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ | ০৪:৪৩:৩৫ পিএম

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন নবাগতা নায়িকা সানাই মাহবুব সুপ্রভা। ‘সাহসী যোদ্ধা' নামের এই ছবিতে সানাইয়ের বিপরীতে অভিনয় করবেন চিত্র তারকা ইমন। এছাড়াও আমিন খান ও পপি অভিনয় করবেন এতে। ছবিটি পরিচালনা করবেন সাদেক সিদ্দিকী।

এ ছাড়া অভি ও রিতা নামে একজোড়া নবীন মুখ দেখা যাবে। নির্মাতা সাদেক সিদ্দিকী বলেন, আমিন খান, পপি, ইমন ও সানাই প্রত্যেকেই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ২৫ ফেব্রুয়ারি থেকে এফডিসির আট নম্বর ফ্লোরে গানের মাধ্যমে ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং শুরু হবে। ওইদিন মহরতও অনুষ্ঠিত হবে। এরপর এপ্রিল মাস পর্যন্ত টানা শুটিং হবে দেশের বিভিন্ন স্থানে।

চিত্রনায়ক ইমন ও সানাই সোমবার রাতে চুক্তিবদ্ধ হয়েছেন। ইমন বলেন, ছবির গল্প আমাকে মুগ্ধ করেছে। পুরোপুরি বাণিজ্যিক ধারার ছবি হবে সাহসী যোদ্ধা, যেখানে আমি ইনকাম ট্যাক্স অফিসার।

সানাই বলেন, আমার বিপরীতে থাকবেন ইমন ভাইয়া। সিনেমায় তিনি বেশ পরিচিত। আশা করছি সাহসী যোদ্ধা সময় উপযোগী একটি আধুনিক সিনেমা হবে।

‘সাহসী যোদ্ধা’ ছবির গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। এই ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া। ছবির মহরতের দিন উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান, পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়াঁ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন