শুক্রবার, ২৫ মে ২০১৮ ০২:৫৯:০৭ পিএম

ছেলে আব্রাম জয়ের ব্যাপারে যে চূড়ান্ত সিদ্ধান্ত নিলো অপু!

বিনোদন | মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ | ০৫:২১:১৪ পিএম

ছেলের বয়স সবে বছর পেরিয়ে দুইয়ে পড়লো। ইতোমধ্যে বাবা-মায়ের মধ্যে চূড়ান্ত ডিভোর্সও হতে যাচ্ছে। ছেলের এই অনিশ্চিত জীবনে কে থাকছেন তাঁর সঙ্গে? বাবা-নাকি মা! এমন এক সময়ে ছেলেকে নিয়ে সেই চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানিয়েছেন অপু!

এমন প্রশ্ন ছিল পাঠকদের। তবে অপুর সোজাসাপ্টা উত্তর, ‘ওর টাকায় সন্তানকে বড় করতে চাই না। লড়ছি একাই লড়বো। একাই সন্তানকে বড় করে তুলবো, মানুষ করবো।’

এটা কোন নতুন চলচ্চিত্রের কাহিনী নয়। নয় বাংলা ছায়াছবির পুরনো ধারার কোন সিনেমার দৃশ্যও। এটা বাস্তব ঘটনা। এমনই একজন মা হলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। আর সেই সন্তান হলো আব্রাম খান জয়। আর তার সেই বাবা ঢাকাই চলচ্চিত্রের কিংখান শাকিব খান।

স্ত্রী-সংসার সব কিছু ত্যাগ করে যিনি ‘ক্যারিয়ার’কে উঁচু থেকে উঁচুতে নিয়ে যাওয়ার স্বপ্নে বিভোর, বিচ্ছেদের পর সেই শাকিবের এক টাকাও ছেলেকে স্পর্শ করাবেন না মা অপু বিশ্বাস, এমনই ব্রত নিয়েছেন অপু। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন তিনি।

কার কাছে থাকছেন ছেলে?

খোঁজ নিয়ে জানা গেছে মা অপু বিশ্বাসের কোলেই মানুষ হচ্ছেন আব্রাম। পিতৃ ভালোবাসা থেকে ‘বঞ্চিত’ আব্রাম বেড়ে ওঠছেন মায়ের কাছেই। এতদিন সন্তানের ভরণ-পোষণ আর কাবিনের টাকা চেয়ে আসলেও এবার সাফ জানিয়ে দিয়েছেন অপু, শাকিবের কাছ থেকে একটাকাও নিবো না।

সন্তানের খরচের ব্যাপারে তার কাছে আমার কোন দাবি নেই। তাই শাকিবকে আমার সন্তানের জন্য এক টাকাও দিতে হবে না

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন