সোমবার, ২১ মে ২০১৮ ০৩:১২:১৩ পিএম

এক ফিফটিতেই জাতীয় দলে, অবাক আশরাফুল!

খেলাধুলা | মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ | ০৯:০০:৩৫ পিএম

এক ফিফটিতেই জাতীয় দলে, অবাক আশরাফুল! আবু জায়েদ রাহী, আরিফুল হক, মেহেদী হাসান, নাজমুল ইসলাম অপু, জাকির হাসান ও আফিফ হোসেন; স্কোয়াডে ছয়জন নবীন ক্রিকেটারকে নিয়ে এবারের টি-টুয়েন্টি সিরিজে খেলতে নেমেছিল বাংলাদেশ।

আর দুই ম্যাচ মিলিয়ে সব ক্রিকেটারকেই পরখ করেছে দলের ম্যানেজমেন্ট; যদিও জয়ের দেখা মেলেনি তাতে। আর ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তের সমালোচনা করেছেন একসময়কার জাতীয় দলের তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল।

"টি-টুয়েন্টিতে বেশ কয়েকজন ক্রিকেটারকে অভিষেকেই নামানো হয়েছে। মনে হয়না দল এই অবস্থায় ছিল। দেখা গেছে। বিপিএলে একটা ফিফটি করেই জাতীয় দলে ঢুকে গেছে।"

মঙ্গলবার দিন মিডিয়ার সামনে এমনটাই জানাচ্ছিলেন মোহাম্মদ আশরাফুল। তবে টি-টুয়েন্টিতে এমন হার প্রত্যাশিত ছিল তার। একই প্রত্যাশা ছিল টেস্টে, যদিও ওয়ানডেতে আশার আলো দেখেছিলেন আশরাফুল।

"ওয়ানডেতে আশা করেছিলাম আমরা জিতবো। কিন্তু শেষপর্যন্ত সাকিব ইনজুরিতে পরায় মনস্তাত্ত্বিক ভাবেই পিছিয়ে যাই আমরা। টেস্টের ফলাফল এমন হবে জানা কথা।

"কেননা শ্রীলংকা শেষ তিন চার বছরে ভাল ক্রিকেট খেলছে। তাই টেস্টে এমন হবে, বোঝা যাচ্ছিলো। টি-টুয়েন্টিতেও আমরা এতোটা ভাল প্রতিপক্ষ না, যতটা ভাল ওয়ানডে বা টি-টুয়েন্টিতে।"

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন