সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ ০২:৪০:০০ পিএম

মার্চেই জ্যোতির নতুন মিশন শুরু

বিনোদন | বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮ | ০৩:৩০:০০ এএম

মাসুদ পথিক পরিচালিত সরকারি অনুদানের ছবি ‘মায়া’র শুটিং শুরু হয়েছে গতকাল। এ ছবিতে মায়া চরিত্রে অভিনয় করছেন জ্যোতিকা জ্যোতি। তবে ছবির কাজ শুরু হলেও গতকাল এ অভিনেত্রী অংশ নেননি। জ্যোতির ‘মায়া’র এই নতুন মিশন শুরু হবে মার্চে।

মার্চের ১ তারিখ থেকেই এ ছবির শুটিংয়ে অংশ নেবেন বলেও জানিয়েছেন তিনি। এটি তার অভিনীত সরকারি অনুদানের তিন নম্বর ছবি। এদিকে বর্তমানে মায়া চরিত্রটিতে নিজেকে মেলে ধরতে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন জ্যোতি। গত বেশ কিছুদিন পুরোপুরি যেন মায়াই বনে গেছেন তিনি।

এ বিষয়ে জ্যোতি বলেন, আসলে যে চরিত্রটিতে আমি যখন কাজ করি তাতে শতভাগ মনোযোগী হওয়ার চেষ্টা করি। আর এ ছবির যেহেতু নাম ভূমিকায় আমি কাজ করছি তাই দায়িত্ববোধটা অনেক বেশি। নিজেকে তৈরি করতেও তাই সময় লাগছে। মনোযোগ দিচ্ছি স্ক্রিপ্টে। সব মিলিয়ে বলতে পারেন গত কদিন ধরেই মায়ায় ডুবে আছি। নির্মাতাও আমাকে বেশ সহযোগিতা করছেন। আশা করছি খুব ভালো একটি কাজ হবে।

অন্যদিকে এ ছবির বাইরেও ‘নুসরাত’ নামক একটি ছবিতেও কাজ করতে যাচ্ছেন জ্যোতিকা জ্যোতি। এ ছবিরও নাম ভূমিকায় দেখা যাবে তাকে। প্রসঙ্গত, কদিন আগেই কলকাতার ‘রাজলক্ষ্মী শ্রীকান্ত’ ছবিতে অভিনয় শেষ করেছেন এ অভিনেত্রী। এ ছবিতে রাজলক্ষ্মীর ভূমিকায় দেখা যাবে তাকে। প্রদীপ্ত ভট্টাচার্য পরিচালিত এ ছবিটি চলতি বছরই মুক্তির কথা রয়েছে।

এদিকে জ্যোতিকা জ্যোতি সিনেমার কাজ ছাড়াও ব্যস্ত রয়েছেন সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে। ময়মনসিংহের গৌরিপুরে নিজের এলাকায় অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন তিনি। কয়েকশ মানুষকে এই সহযোগিতা করেছেন এ অভিনেত্রী।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন