বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ০৯:৩৭:২৩ পিএম

মাঠে এ কী করে বসলেন আর্জেন্টাইন সুপারস্টার!

খেলাধুলা | বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮ | ০১:৪৮:৫০ পিএম

এফএ কাপে খেলা চলছিল ম্যানচেস্টার সিটি ও উইগানের মধ্যে। পঞ্চম রাউন্ডের এই খেলায় প্রতিপক্ষের জালে কোনো বলই ফেলতে পারেনি ম্যানসিটি। শেষে ১-০তে জয়লাভ করে উইগান। সিটির মতো শক্তিশালী দলকে হারিয়ে তারা আনন্দের জোয়ারে ভাসতে থাকে। অপরদিকে এই হারে টুর্নামেন্ট থেকে বাদ পড়ে যাওয়ায় হতাশ ম্যানসিটি। আর এই অবস্থায় মাঠে এ কী করে বসলেন আর্জেন্টাইন সুপারস্টার! নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন আর্জেন্টাইন সুপারস্টার সার্জিও অ্যাগুয়েরা। উইগানের এক ভক্তের সাথে মারামারি করে বসেন তিনি।

কী হয়েছিল সেদিন।
সোমবার ম্যাচ শেষ বিধ্বস্ত ম্যানসিটির খেলোয়াড়রা মাঠ ছাড়ছিলেন। অরপদিকে আনন্দে আত্মহারা উইগানের খেলোয়াড় আর ভক্ত সমর্থকরা। গ্যালারি থেকে দৌঁড়ে দর্শকরা মাঠে ঢুকে যাচ্ছিলেন। সেই মুহূর্তেই বাধে বিপত্তি।

ভিডিও ফুটেজে দেখা যায়, কোনো এক উইগান সমর্থক অ্যাগুয়েরার পাশ দিয়ে যাওয়ার সময় হয়ত বাজে কোনো মন্তব্য করেন। তাতে মেজাজা হারিয়ে ফেলেন আর্জেন্টাইন ফুটবলার। হাত ধরে ঘুষি মেরে বসেন তিনি। তাতে থেমে না গিয়ে, ওই তরুণ হাসতে হাসতে অ্যাগুয়েরাকে উদ্দেশ্য আরো কিছু বলতে থাকেন। তখন তরুণকে আবারো মারতে তেড়ে যান অ্যাগুয়েরা।

আশপাশে থাকা উইগানের খেলোয়াড় এবং স্টাফরা তাকে সামলানোর চেষ্টা করেন। তাতেও ওই উইগান সমর্থক দমে না গিয়ে উসকে দিতে থাকেন। পরে অ্যাগুয়েরাকে মাঠ থেকে বের করে নিয়ে যেতে সমর্থ হয় তারা।

ঘটনার তদন্ত করার ঘোষণা দিয়েছে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। অ্যাগুয়েরার এই ঘটনা ছাড়াও আরো কয়েকটি ঘটনার তদন্ত করবে তারা। ম্যাচের মধ্যাহ্ন বিরতির সময় খেলোয়াড়দের টানেলেই উইগান কোচ এবং ম্যানসিটি কোচের তর্কাতর্কি ধরা পড়ে ক্যামেরায়।

অপরদিকে উইগানের কাছে সমর্থকদের মাঠে ঢুকে পড়ার ব্যাপারে ব্যাখ্যা চাইবে বলে জানিয়েছে ম্যানসিটি। কারণ এই ঘটনার মধ্য দিয়ে সিটি ফুটবলারদের নিরাপত্তা হুমকির মুখে পড়েছিল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন