শনিবার, ১৮ আগস্ট ২০১৮ ১২:১৬:৪১ পিএম

বিচ্ছেদের মাঝেও যে সুখবর পেল শাকিব!

বিনোদন | বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮ | ০৩:৫৫:৫৫ পিএম

বিগত ১২ বছর ধরে ঢালিউডের চলচ্চিত্র জগতে একচ্ছত্র রাজত্ব করে আসছেন সুপারস্টার শাকিব খান। কিন্তু সম্প্রতি অপুর সাথে বিচ্ছেদের কারণে বিভিন্ন ধরনের সমালোচনার সম্মুখীন হলেও তিনি ক্যারিয়ারে থেমে নেই। বরং একে একে নতুন নতুন ছবিতে চুক্তি হচ্ছেন তিনি। তার সর্বশেষ চমক ‘ক্যাপ্টেন খান’।

এদিকে আগামীকাল হয়ে যাবে শাকিব-অপুর অধ্যায়ের শেষ। কিন্তু এ বিচ্ছেদের মাঝেও এ বছরটি তার জন্য সুখের বার্তা নিয়ে আসছে। সম্প্রতি তার অভিনীত কিছু ছবির প্রতি ভক্তদের তুমুল আগ্রহ দেখে শাকিব নিজেই বেশ উচ্ছ্বসিত। এবার আসি একনজরে দেখে নেই তার অভিনীত যেসব ছবি তাকে আরো শীর্ষে নিয়ে যাবে।

শাকিব‘সুপার হিরো’: শাকিব-বুবলী জুটির নতুন ছবির নাম ‘সুপার হিরো’ ছবিটি নির্মিত হচ্ছে অ্যাকশন থ্রিলারধর্মী গল্পে। ছবির শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। নির্মাণ করছেন আশিকুর রহমান।

‘চালবাজ’: ‘চালবাজ’ নির্মাণ করেছে এসকে মুভিজ। ছবিটি পরিচালনা করেছেন জয়দ্বীপ মুখার্জী। তার সঙ্গে আছেন অনন্য মামুন। লন্ডন, ভারত, থাইল্যান্ড ও বাংলাদেশের মনোরম লোকেশনে শুট করা হয়েছে। ‘চালবাজ’ ছবিতে রয়েছে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।

‘চিটাগাইঙ্গা পোয়া-নোয়াখাইল্যা মাইয়া’: শাকিব-বুবলী অভিনীত ও উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটিও রয়েছে মুক্তির অপেক্ষায়। সম্প্রতি এই ছবিটির পোস্টার প্রকাশ পেয়েছে। এখন সেন্সরের অপেক্ষায় রয়েছে।

‘মাস্ক’: বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে। রাজীব বিশ্বাস পরিচালিত সিনেমাটিতে শাকিবের বিপরীতে রয়েছেন কলকাতার সায়ন্তিকা ও নুসরাত।

‘নোলক’: শাকিব খান ও ববি অভিনীত ‘নোলক’ সিনেমার কাজ প্রায় শেষ। ছবিটি পরিচালনা করেছেন রাশেদ রাহা। ছবিটিতে শাকিব-ববি ছাড়াও আরও দেখা যাবে ওমর সানী-মৌসুমীকে। এ ছবির কয়েকটি লুক ইতোমধ্যে দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন