সোমবার, ২০ আগস্ট ২০১৮ ০৬:২৭:১১ পিএম

সাইকেলে পাঁপড় ফেরি করা এই বলিউড সুপারস্টারকে চিনতে পারছেন!

বিনোদন | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ | ০১:৫৫:৫৩ এএম

এ যেন ভাঙা-গড়ার খেলা। অভিনেতারা নিজেদের লুক নিয়ে নানা রকম পরীক্ষা-নিরীক্ষা করতে অভ্যস্ত। কিন্তু এই অভিনেতা যা করলেন, তা যেন এক কথায় 'সুপার'! মানতে কষ্ট হলেও, সাইকেলে পাপড় ফেরি করে বেড়ানো এই ভদ্রলোক আসলে হৃত্বিক রোশন।

তার আগামী ছবি 'সুপার থার্টি'র জন্য এই লুক তার। শুটিংয়ের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ঝড় উঠেছে। যাকে বলে ভাইরাল! অভিনেতার ফ্যানক্লাবের পক্ষ থেকে ইনস্টাগ্রাম ও টুইটারে শেয়ার করা হয়েছে এই ছবিগুলি।

সত্যিই ছবি দেখে চেনা দায় হৃত্বিককে। একেবারে সাধারণ পোশাক, কাঁধে গামছা আর 'ডি-গ্ল্যাম' লুক নজর কেড়েছে দর্শকদের। রাজস্থানের জয়পুরের রাস্তায় ঘুরে ঘুরে পাপড় বিক্রি করছেন বলিউডের 'গ্রিক গড'। পথচলতি সাধারণ মানুষ নাকি হৃত্বিককে চিনতেই পারেননি!

প্রথম ঝলক থেকেই নজর কেড়েছে হৃত্বিকের 'সুপার থার্টি'র লুক। সপ্তাহখানেক আগে শুটিং সেট থেকে নীচের এই ছবিটি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ব্যাগ কাঁধে খেয়া ঘাটে দাঁড়িয়ে থাকা ভদ্রলোক যে হৃত্বিক, তা অনেকেই প্রথমে বুঝতে পারেননি।

তবে এর আগেও নিজের ছবির চরিত্রের জন্য অসাধারণ লুকে দেখা গিয়েছিল হৃত্বিককে। 'কোই মিল গয়া', 'ক্রিশ', 'কাবিল' ছবিতে বার বার ছক ভাঙা অভিনয় ও লুক পরীক্ষা করেছেন অভিনেতা। এ বার হৃতিকের নতুন প্রোজেক্ট 'সুপার থার্টি'।

এই ছবিতে গণিতবিদ আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করছেন হৃত্বিক। বিহারের সুপার থার্টি প্রোগ্রামার আনন্দ কুমারের জীবনযুদ্ধের লড়াই নিয়েই তৈরি হয়েছে চিত্রনাট্য। ছবিতে হৃতিকের বিপরীতে দেখা যাবে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুরকে। বিকাশ বহেল পরিচালিত এই ছবি মুক্তি পাওয়ার কথা ২০১৯ সালের শুরুতেই।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন