রবিবার, ১৯ আগস্ট ২০১৮ ১২:২৮:৪৫ এএম

আজ মাশরাফির ৫টি উইকেটের ৪টিই বোল্ড আউট!

খেলাধুলা | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ | ০৬:৫৯:৫৩ পিএম

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) মাশরাফি বিন মর্তুজার আগুন ঝোড়ানো বোলিংয়ে বৃহস্পতিবার শেখ জামালকে ৪৭ রানে হারিয়েছে আবাহনী। ৮.৫ ওভার বল করে এক মেডেনসহ মাত্র ২৯ রানে ৫ উইকেট নেন মাশরাফী, এর মধ্যে চারটিই ছিল বোল্ড।

বিকেএসপিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ৭ উইকেটে ২৭০ রানের পুঁজি পায় আবাহনী লিমিটেড। মাশরাফির আগে ব্যাটিংয়ে ঝলক দেখান এনামুল হক বিজয়। তাঁর ব্যাট থেকে আসে ১১৬ রান। শেখ জামালের সামনে লক্ষ্যটা বেশ চ্যালেঞ্জিং ছিল। তার ওপর মাশরাফি বল হাতে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের নাচিয়ে ছাড়েন।

জবাব দিতে নেমে মাশরাফীর ৫ উইকেটে ৪৫.৩ ওভারে ২২৩ রানে গুটিয়ে যায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। জিয়াউর রহমানকে (১) বোল্ড করে শুরু হয় মাশরাফির উইকেট শিকার। এরপর সৈকত আলির (৩১) স্টাম্পও উপড়ে দেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক।

দ্বিতীয় স্পেলে আবার আক্রমণে ফিরে আরও বেশি ভয়ঙ্কর হয়ে ওঠেন মাশরাফী। বোল্ড করেন আল-আমিন (২৪) ও নাজমুলকে (৩)। শেষে আবু জায়েদকে সাকলায়েনের ক্যাচে পরিণত করার মধ্য দিয়ে শেষ হয় মাশরাফি ঝড়। লিস্ট-এ ক্রিকেটে তৃতীয়বারের মত পাঁচ উইকেট শিকার করলেন ম্যাশ। অবশ্য এটাই তাঁর সেরা বোলিং ফিগার নয়। ২৬ রান দিয়ে ৬টি উইকেট দখল লিস্ট-এ ক্রিকেটে টাইগার ক্যাপ্টেনের সেরা পারফরম্যান্স।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন