মঙ্গলবার, ২২ মে ২০১৮ ০৪:২৫:৪৯ এএম

খেলার মাঠেই মাশরাফির কাছে ছুটে গেলেন দুই কর্মকর্তা!

খেলাধুলা | শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ | ০৮:৫৪:০৪ পিএম

আন্তর্জাতিক টি টোয়েন্টিতে কি মাশরাফি ফিরছেন? এই প্রশ্নটিই এখন ভেসে বেড়াচ্ছে দেশের ক্রিকেট অঙ্গনের আনাচে কানাচে। মূলত নতুন করে এই প্রসঙ্গটি লাইম লাইটে নিয়ে এসেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

শ্রীলঙ্কার বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে বাংলাদেশের ভরাডুবির পর মাশরাফিকে তিনি অনুরোধ করেছিলেন অবসর ভেঙ্গে এই ফরম্যাটে ফিরতে। এরপর থেকে বেশ কয়েকটি টিভি চ্যানেলই সাক্ষাৎকার নিয়েছে নড়াইল এক্সপ্রেসের।

আর সেসব সাক্ষাৎকারে বরাবরই ম্যাশ জানিয়ে এসেছেন টি টোয়েন্টিতে ফেরার ইচ্ছা তাঁর একেবারেই নেই। তরুণ ক্রিকেটারদের সুযোগ করে দেয়ার জন্যই নাকি এই সিদ্ধান্তে অনড়ই থাকবেন তিনি।

তবে মাশরাফি যতোই অনড় থাকুন না কেন বিসিবি কিন্তু এখনই হাল ছাড়তে নারাজ। তারই দৃষ্টান্ত দেখা গেছে বৃহস্পতিবার ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনী লিমিটেড বনাম শেখ জামাল ধানমন্ডির ম্যাচের পর।

খেলার মাঠেই মাশরাফির কাছে ছুটে গেলেন দুই কর্মকর্তা!এদিনের ম্যাচ শেষে বিসিবির অন্যতম দুই সদস্য ইসমাইল হায়দার মল্লিক এবং খালেদ মাহমুদ সুজনকে কথা বলতে দেখা গেছে মাশরাফির সাথে। জানা গেছে বোর্ড প্রধান পাপনই ম্যাশের সাথে তাদের কথা বলতে বলেছেন।

আর এই কথাবার্তা যে টি টোয়েন্টিতে ফেরা নিয়েই সেটি সহজেই অনুমেয়। মাশরাফিকে ফেরানোর জন্য সকল ধরণের চেষ্টাই চালিয়ে যাচ্ছে বোর্ড। শুধু বিসিবিই নয়, ম্যাশকে টি টোয়েন্টিতে আবারো দেখতে চায় দেশের কোটি কোটি ক্রিকেট ভক্তরাও।

মাশরাফি কি বোর্ডের অনুরোধ এবং ভক্তদের ভালোবাসা এড়িয়ে যেয়ে নিজের সিদ্ধান্তে অটল থাকবেন কিনা সেটি অবশ্য এখনই বলা যাচ্ছে না। তবে মানুষটি মাশরাফি বলেই হয়তো তাঁর ফেরার সম্ভাবনা কম। কেননা কথিত আছে মাশরাফির অবসরের পেছনে এর আগে দায়ী ছিলো স্বয়ং এই বিসিবিই।

আরো স্পষ্ট করে বলতে গেলে বোর্ড প্রধান নাজমুল হাসান পাপনের কথাই উঠে আসে। সে সময় এই বিষয়টি নিয়ে আলোচনাও কম হয়নি। জানা গিয়েছিলো মাশরাফিকে পাপন নিজেই ইঙ্গিত দিয়েছিলেন টি টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দেয়ার। আর এরপর শুধু অধিনায়কত্বই নয়, মাশরাফি ছেড়ে দিলেন পুরো খেলাটাকেই!

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন