বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ ১০:০৬:৩৩ এএম

ধনবাড়ীতে প্রিয় অধিনায়ক মাশরাফিকে পেয়ে এ কি কাণ্ড ঘটালেন যুবক!

খেলাধুলা | শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ | ১০:২৫:২৬ পিএম

ব্যক্তিটি যেখানে মাশরাফি সেখানে ভক্তদের একটু বেশিই উন্মাদনা থাকবে। সে নিরাপত্তা বেষ্টনি ভেঙে মাঠের মধ্য ঢুকে পড়াই হোক আর তাকে কাছে পেয়ে জড়িয়ে ধরাও। কোন কিছুই অসম্ভব নয়।

তবে শুক্রবার টাঙ্গাইলের ধনবাড়ী ডিগ্রি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। এই অনুষ্ঠানে সবার আকর্ষণ ছিল মাশরাফিকে ঘিরে।

ধনবাড়ীতেও এক পাগল ভক্ত ঘটিয়ে বসলেন এক কান্ড। মাশরাফি যখন পুরষ্কার বিতরণ করছিলেন এমন সময় মাশরাফীকে একবার জড়িয়ে ধরার চেষ্টায় মঞ্চে লাফিয়ে ওঠেন এক ‘ম্যাশ-পাগল’ ভক্ত!

পুলিশ ও আয়োজক কর্মীরা ওই ভক্তকে বাধা দেয়ার চেষ্টা করেন, কিন্তু বাঁধা পেরিয়ে মাশরাফীর কাছে যাওয়ার চেষ্টা করেন। এ সময় মাশরাফি নিজেই এগিয়ে যান। কারণ তিনি তো মাশরাফী। বুকে জড়িয়ে নেন সেই ভক্তকে। শুক্রবার এমন দৃশ্য দেখে সকলে আরেকবার প্রশংসায় ভাসিয়েছেন মাশরাফীকে।

অনুষ্ঠানে মাদকাসক্তদের অবহেলা না করে তাদের প্রতি আন্তরিক হওয়ার আহ্বান জানিয়েছেন দেশসেরা অধিনায়ক। মাদকের ভয়াবহতা উল্লেখ করে টাইগার অধিনায়ক বলেন, ‘আমাদের দেশের ছেলেদের সঙ্গে মেয়েরাও মাদকাসক্ত হয়ে পড়ছে। তো এখানে উপস্থিত সকলের কাছে আমার অনুরোধ যারা মাদকাসক্ত হয়ে গেছেন, তাদের অবহেলা করবেন না।’

মাশরাফি আরও বলেন, ‘তাদেরকে কাছে ডেকে ভালো ব্যবহার করে এ পথ থেকে সরানোর চেষ্টা করবেন। তাদের প্রতি আন্তরিকতা দেখাবেন।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন