সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ ০৪:৩৪:৩৯ পিএম

বয়সের সঙ্গে পাল্লা দিয়ে দ্বিগুণ হারে জনপ্রিয়তা বাড়ছে মাশরাফির

খেলাধুলা | শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:২৪:৫৫ এএম

বাংলাদেশ ওয়ানডে দলের দলপতি মাশরাফি বিন মর্তুজা। বয়স যত বাড়ছে, দিন যত গড়াচ্ছে সারাদেশে তাঁর জনপ্রিয়তা যেন দিন এবং বয়সের সঙ্গে পাল্লা দিয়ে দ্বিগুণ হারে বাড়ছে।

শুক্রবার উত্তর টাঙ্গাইল তথা ধনবাড়ী উপজেলার সেচ্ছাসেবী সংগঠন ‘তরুণের হাট’ সংগঠন কর্তৃক আয়োজিত সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হিসেবে অংশ নেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক এবং জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফির আগমনের খবর শুনে মধুপুর-ধনবাড়িসহ আশেপাশের বিভিন্ন উপজেলার হাজার হাজার উৎসুক জনতা কাজ ফেলে ধনবাড়ি কলেজিয়েট স্কুল মাঠে জড়ো হন।

দুপুরে একটি হেলিকপ্টার যোগে ধনবাড়ি কলেজিয়েট স্কুল মাঠে পৌছালে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে সারামাঠ। এসময় ফুল দিয়ে তাকে বরণ করা হয়। উৎসুক জনতার ভীড় সামলাতে নিরাপত্তা বাহিনীর সদস্যসহ আয়োজকদের হিমশিম খেতে হয়।

‘তারুণ্যের হাট’ আয়োজিত তারুণ্যের উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ আব্দুর রাজ্জাক এমপি, সভাপতি মন্ডলীর সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

খোঁজ নিয়ে জানা যায়, প্রতি বছরই সংগঠনটির উৎসবে বিশেষ কিছু আকর্ষণ থাকে। গতবছর অনুষ্ঠানে আকর্ষণ ছিলেন জনপ্রিয় নাট্যঅভিনেতা মোশারফ করিম ও তার স্ত্রী রোবেনা রেজা জুই। এর আগের বছরও নাট্যব্যক্তিত্বরা অংশ নেন। তবে জাতীয় দলের কোন ক্রিকেটারের উপস্থিতি এবারই প্রথম।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন