বুধবার, ২০ জুন ২০১৮ ০৯:২৬:২৭ এএম

পিএসএলে আজ ফের মাঠে নামছেন তামিম, সম্ভ্যাব্য একাদশের তালিকা প্রকাশ

খেলাধুলা | শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ | ০৩:২৪:২৬ পিএম

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এর তৃতীয় আসরের পর্দা উঠেছে ২২ ফেব্রুয়ারি। উদ্বোধনী ম্যাচে মুলতান সুলতানসের কাছে ৭ উইকেটে হেরেছে তামিমের পেশাওয়ার জালমি। এদিকে পেশোয়ারের একাদশে প্রথমদিনে ছিলেন না সাব্বির রহমান। পিএসএলে আজ ফের মাঠে নামছেন তামিম, সম্ভ্যাব্য একাদশের তালিকা প্রকাশ।

ঘুরে দাড়ানোর ম্যাচে অাজ অাবারো মাঠে নাবে পেশওয়ার জালমি। অাজ বিকাল ৫:৩০ মিনিটে ইসলামাবাদ উইনাইটেডের বিপক্ষে খেলবে তারা। অাজকের ম্যাচেও একাদশে থাকছেন তামিম ইকবাল। তবে একাদশে না থাকার সম্ভাব্যনা নেই সাব্বির রহমানের।

অাজকের ম্যাচের জন্য সম্ভাব্য এবাদশ : তামিম ইকবাল, কামরান আকমল (উইকেট কিপার), মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, ডোয়াইন ব্রাভো, খুশদিল শাহ, ড্যারেন স্যামি (অধিনায়ক), ক্রিস জর্ডান, ওয়াহাব রিয়াজ, হাসান আলী, মোহাম্মদ আসগর।

নিজেদের প্রথম ম্যাচে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫১ রান সংগ্রহ করে পেশাওয়ার। দুই ওপেনারই এদিন ব্যর্থ হন। প্রথমে শূন্য রানে ফিরেন কামরান আকমল। পরে তামিম সাজঘরে ফিরেন মাত্র ১১রান করে। মোহাম্মদ ইরফানের বলে টানা দুই চার হাঁকানোর পর আরেকটি বাউন্ডারির চেষ্টায় ফিরে যান তামিম।

পরবর্তীতে দলের ব্যাটিং হাল ধরেন মোহাম্মদ হাফিজ এবং স্যামি। হাফিজের ৫৯ রান এবং স্যামির ঝড়ো ২৯ রানের সুবাধে ১৫২ রানের টার্গেট দাড় করায় জালমি। জবাবে, শুরুতেই সাজঘরে ফিরেন আহমেদ শেহজাদ। কিন্তু আরেক ওপেনার সাঙ্গাকারা করেন ৫৭ রান। তার পরবর্তীতে অধিনায়ক শোয়েব মালিকের অপরাজিত ৪২ রানে ১৯.১ ওভার খেলেই সহজেই জয়ের বন্দরে পৌছে যায় মুলতান। ৫৭ রান করে ম্যাচ সেরা হন কুমার সাঙ্গাকারা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন