শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ০২:৪২:৫৭ পিএম

মাশরাফির ফেরা নিয়ে যা বললেন সাকিব

খেলাধুলা | রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:২৬:১০ এএম

টি-টোয়েন্টি ক্রিকেটে মাশরাফি বিন মুর্তজার ফেরা তার ব্যক্তিগত ব্যাপার। এমনটিই বলছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান।

বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাৎকারে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, শ্রীলঙ্কা সফরে ত্রিদেশীয় সিরিজে ঘুরে দাঁড়াতে চায় বাংলাদেশ দল। শ্রীলঙ্কার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ভারত-বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ আয়েজান করবে লঙ্কান ক্রিকেট বোর্ড।

নিধাস ট্রফিতে বাংলাদেশ দলের প্রত্যাশা নিয়ে সাকিব বলেন, টি-টোয়েন্টিতে আসলে ফেভারিট বলে কিছু নেই। এখানে ভালো খেলার ওপর নির্ভর করে। ক্রিকেটের এই ফর্মেটের খেলা মোড় ঘুরিয়ে দেয়ার জন্য কয়েকটা বলই যথেষ্ট। তবে আমার যদি নিজেদের সামর্থ অনুসারে খেলতে পারি তাহলে ভালো কিছু করার সম্ভাবনা আছে।

গত বছর শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি থেকে অবসরে যান মাশরাফি বিন মুর্তজা। ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফর্মেট থেকে মাশরাফির অবসরের পর প্রত্যাশিত পারফর্ম করতে পারছেন না টাইগাররা। যে কারণে দেশের অন্যতম সেরা এই ক্রিকেটারকে ফেরাতে চেষ্টা করে যাচ্ছে বিসিবি।

মাশরাফির ফেরা নিয়ে সাকিব বলেন, এটা আসলে মাশরাফি ভাইয়ের ব্যক্তিগত বিষয়। এখানে আমাদের কারও মতামত দেয়ার কিছু নেই। পুরো সিদ্ধান্তটা ওনার ওপর নির্ভর করছে।

বাংলাদেশে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় হাতে চোট পান সাকিব। নিজের ইনজুরি নিয়ে দেশ সেরা এই ক্রিকেটার বলেন, হাতের অবস্থা দিন দিন ভালো হচ্ছে। বড় ধরনের একটা ইনজুরিতে পরেছিলাম। আশা করছি সুস্থভাবেই খেলতে পারব।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন