শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ ১১:৫৮:১৯ পিএম

শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে গিয়ে মহাবিপদে রণবীর-দীপিকা!

বিনোদন | মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০১৮ | ১২:৫৬:৩৭ পিএম

শ্রীদেবীর নিথর দেহ এখনও কফিনবন্দি হয়ে মুম্বইতে ফেরেনি। কিন্তু, মুম্বইতে শ্রী-এর নিথর দেহ ফেরার আগে থেকেই বলিউড সেলিব্রিটিরা কেউ জড়ো হচ্ছেন শ্রীদেবীর লোখন্ডওয়ালার বাড়ির সামনে, আবার কেউ যাচ্ছেন অনিল কাপুরের বাড়িতে। রবিবার শ্রীদেবীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই বনি কাপুরের বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেন শ্রী-এর অগুন্তি ভক্ত। সাধারণ মানুষের যত বেশি করে শ্রীদেবীর বাড়ির সামনে জমা হতে শুরু করেন, তত বেশি করে মোতায়েন করা শুরু হয় পুলিস।

অন্যদিকে, ‘রূপ কি রানি’-কে শেষ শ্রদ্ধা জানাতে অনিল কাপুরের বাংলোয় হাজির হতে শুরু করেন একের পর এক সেলিব্রিটি। মাধুরী দীক্ষিত থেকে শুরু করে শাবানা আজমি কিংবা রানি মুখোপাধ্যায় কিংবা করণ জহর কিংবা শিল্পা শেঠি। একের পর এক বলিউড সেলিব্রিটি হাজির হতে শুরু করেন। সোমবার রাত যত গড়াতে শুরু করে, অনিল কাপুরের জুহুর বাংলোর সামনে ভিড়ও বাড়তে শুরু করে তত বেশি করে।

সেই অনুযায়ী শ্রীদেবীকর শ্রদ্ধা জানাতে গিয়ে মহাবিপদে রণবীর-দীপিকা! গাড়ি থেকে নেমে যখন রণবীর এবং দীপিকা এগোতে শুরু করেন, তখন তাঁদের ঘিরে ধরে পাপারাত্জি। ক্যামেরার ফ্ল্যাশ তো কোনওভাবেই এড়াতে পারেননি রণবীর, দীপিকা। কিন্তু, পাপারাত্জির হাত থেকে কোনওভাবে দীপিকা বাঁচিয়ে সেখান থেকে সামনের দিকে এগোতে শুরু করেন রণবীর সিং।-জিনিউজ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন