শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ০৮:৫৫:২৪ এএম

ধীরে ধীরে আরও ভয়ঙ্কর হয়ে উঠছেন মোস্তাফিজ

খেলাধুলা | মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:০৮:৪৯ পিএম

পাকিস্তান প্রিমিয়ার লিগের (পিএসএল) তৃতীয় আসরে লাহোর কালান্দার্সের হয়ে খেলছেন বাংলাদেশের হাসি মুখের ঘাতক মোস্তাফিজুর রহমান। অভিষেক ম্যাচ থেকেই জ্বলে উঠেছেন কাটার মাস্টার। এ পর্যন্ত লাহোরের তিন ম্যাচের একাদশেই ছিলেন তিনি।

নিজেকে প্রমাণও করছেন বার বার। ধীরে ধীরে আরও ভয়ঙ্কর হয়ে উঠছেন মোস্তাফিজ। তার ওভারে রান তুলতে বেগ পেতে হচ্ছে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের।

কম খরচে দলকে উইকেট দিচ্ছেন বাংলাদেশের এই পেস সেনসেশন। তবে এখনো কোনো ম্যাচে জয়ের দেখা পায়নি তার দল লাহোর কালান্দার্স। আসরের প্রথম ম্যাচে মুলতান সুলতানের বিপক্ষে দুর্দান্ত খেলেছেন মোস্তাফিজ। চার ওভার বল করে শিকার করেছেন দুটি উইকেট। দিয়েছেন ২২ রান।

এই ম্যাচে সবচেয়ে কিপটে বোলার ছিলেন তিনিই। সর্বোচ্চ উইকেটশিকারীও ছিলেন এই পেসার। তবে জয়টা তাদের হাত ফসকে যায়। দ্বিতীয় ম্যাচটি ছিল কোয়েটা গ্লাডিয়েটর্সের বিপক্ষে। দুই ওভার বল করার সুযোগ পেয়েছিলেন।

কারণ ১৪ ওভারেই ম্যাচ জতে নিয়েছিল কোয়েটা। আর বরাবরের মতোই কিপটে ছিলেন তিনি। কোনা উইকেট না পেলেও ব্যাটসম্যানদের চাপে রেখেছেন, প্রমাণ তার দেয়া ১০ রান। গতকাল করাচি কিংসের বিপক্ষে ছিল তৃতীয় ম্যাচ।

পুরনো ছন্দেই খেললেন মোস্তাফিজ। চার ওভার বল করে শিকার করে নিলেন একটি উইকেট। মেডেন একটি। এবারো জয়বঞ্চিত তার দল। তবে পারফরমেন্সে ধারাবাহিকতা বজায় রেখেছেন মোস্তাফিজ এবং ধীরে ধীরে ভয়ঙ্কর হয়ে উঠছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন