বুধবার, ২০ জুন ২০১৮ ০৯:৩২:৪৪ এএম

২ মাস জন্য ছিঁটকে গেলেন নেইমার

খেলাধুলা | বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০১৮ | ১০:৩৭:৫৪ এএম

একদিনেই পাল্টে গেল চিত্র। সোমবার কোচ উনাই এমেরি জানিয়েছিলেন, নেইমারের চোট গুরুতর নয়। তবে রাত না পেরোতেই বিপরীত খবর দিয়ে বিবৃতি দিল পিএসজি। ক্লাবটির ভাষ্য- তাদের প্রাণভোমরার ডান পায়ের গোড়ালির লিগামেন্ট মচকে গেছে। ভেঙে গেছে পায়ের পাতার কনিষ্ঠ আঙুলের হাড়।

নেইমারের সিটিস্ক্যান রিপোর্ট হাতে পেয়েছে পিএসজি। তা দেখার পরই এমন বিবৃতি দিয়েছে প্যারিসের দলটি। তবে কবে নাগাদ ফিরবেন তা নিশ্চিত করে বলেনি তারা।

ব্রাজিল, ফ্রান্স ও স্পেনের একাধিক সংবাদমাধ্যমের দাবি- সুস্থ হতে অস্ত্রোপচার করাতে হবে নেইমারকে। অস্ত্রোপচারের পর মে মাসের মাঝামাঝি নাগাদ মাঠে ফিরতে পারেন তিনি। অর্থাৎ পুরোপুরি ফিট হয়ে মাঠে ফিরতে তার সময় লাগবে প্রায় দুই মাস! এমনটি হলে চ্যাম্পিয়নস লিগে বাঁচামরার ম্যাচে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে খেলা হচ্ছে না তার। ওই ম্যাচে পিএসজি বড় ব্যবধানে জিতে পরের রাউন্ডে গেলেও তাকে পাওয়ার সম্ভাবনা ক্ষীণ।

তবে কয়েকটি ফরাসি সংবাদমাধ্যম জানিয়েছে, অস্ত্রোপচার করতে হবে না নেইমারকে। এক মাসের মধ্যেই মাঠে ফিরতে পারবেন তিনি। এখনো অস্ত্রোপচারের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।

রোববার রাতে মার্সেইর মিডফিল্ডার বোউনা সারের সঙ্গে সংঘর্ষে গুরুতর আঘাত পেয়ে এ দশা নেইমারের। সোশ্যাল মিডিয়ায় এ খবর ছড়িয়ে পড়ায় ব্রাজিল ও পিএসজি সমর্থকদের আক্রমণের মুখে পড়েছেন বোউনা।

মার্চের শেষ দিকে রাশিয়া ও জার্মানির বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ রয়েছে ব্রাজিলের। ওই ম্যাচ দুটিতে নেইমারকে না পাওয়ার সম্ভাবনাই বেশি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন