মঙ্গলবার, ২২ মে ২০১৮ ০৪:৪৩:৩১ এএম

প্রভার সঙ্গে নিলয়ের ‘একটি রাত’

বিনোদন | বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:৫৭:৪১ পিএম

মডেল-অভিনেতা নিলয় আলমগীর মিডিয়াতে আসেন ২০০৯ সালে এনটিভিতে প্রচারিত সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার মাধ্যমে। নির্মাতা মাসুদ কায়নাত পরিচালিত ‘বেইলী রোড’-এ অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্রে পদার্পন করেন। নিলয় একই সাথে মডেলিং, টিভি নাটক এবং চলচ্চিত্রে কাজ করছেন। বাংলালিংক দেশ বিজ্ঞাপনে মডেলিং করে তিনি সকলের দৃষ্টি কাড়েন।

অন্যদিকে সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি। প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করেছেন তারমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেন।

গতকাল থেকেই তারা দু’জন একসাথে রাজধানির উত্তরায় মন্দিরা শ্যুটিং হাউজে একটি একক নাটকে কাজ করছেন। নাটকের নাম ‘একটি রাত’। নাটকটি রচনা ও পরিচালনা করছেন আগুন আহমেদ। ‘একটি রাত’ নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন এ দুই তারকা।

‘একটি রাত’ নাটকে কাজ প্রসঙ্গে প্রভা জানান, ‘আসলে এ নাটকটির গল্প অনেক সুন্দর। তাছাড়া আমি গল্পটির মাঝে বেশ ভিন্নতা পেয়েছি। আমার সাথে এই নাটকে নিলয় কাজ করছে। নিলয় খুব ভালো মনের একজন মানুষ পাশাপাশি সে খুব ভালো একজন অভিনেতা। দীর্ঘদিন পর একসাথে আমারা আবারো একসাথে কাজ করছি। আশা করি কাজটি দর্শকদের ভালো লাগবে’।

নাটকের কাজ নিয়ে অভিনেতা নিলয় আলমগীর বলেন, ‘আমি একজন অভিনেতা হিসেবে যদি বলি তাহলে বলব এককথায় নাটকটির গল্প অসাধারণ। আর যেহেতু পরিচালক নিজেই এর গল্প লিখেছেন তাই আগুন আহমেদ তার সর্বোচ্চ দিয়েছেন এই গল্পে বলে আমি মনে করি।

এ নাটকে আমার সহশিল্পী হিসেবে আছে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এর আগেও আমাওরা একসাথে বেশ কিছু কাজ করেছিলাম। এবার দীর্ঘদিন পর আবারো একসাথে জুটি হয়ে কাজ করছি ব্যাপারটা ভালই লাগছে। অভিনেত্রী হিসেবে তাঁর নিজের জায়গা তিনি নিজেই তৈরী করেছেন। তাঁর অভিনয় দক্ষতা নিয়েও সন্দেহের কোন অবকাশ নেই। দর্শকরাও এ নাটকটি বেশ উপভোগ করবেন বলে আমি মনে করি’।

উল্লেখ্য, নিলয় আলমগীর বর্তমানে বেশ কিছু ধারাবাহিক নাটক ও একক নাটকের পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলের কাজ নিয়ে ব্যাস্ত সময় পাড় করছেন। পাশাপাশি প্রভা কাজ করছেন বেশ কিছু নতুন ধারাবাহিক নাটক ও একক নাটকে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন