শনিবার, ২০ অক্টোবর ২০১৮ ০৬:৪৪:৪৬ এএম

দেশের উন্নয়নে ইসলামী ব্যাংককে সঙ্গে নিয়ে কাজ করবো: আছাদুজ্জামান মিয়া

জাতীয় | বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০১৮ | ০৪:০৮:১৯ পিএম

ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বিপিএম-বার, পিপিএম বলেছেন, বাংলাদেশের ব্যাংকি খাতে ইসলামী ব্যাংক একটি গুরুত্বপূর্ণ ব্যাংক। দেশের উন্নয়নে ভবিষ্যতেও আমরা একসাথে কাজ করবো। পুলিশের সক্ষমতা বৃদ্ধিতে সরকার নানাবিধ উদ্যোগ নেয়ার পাশাপাশি তা বাস্তবায়ন করছে। সেই সাথে সামাজিক দায়বদ্ধতাকে মাথায় নিয়ে পুলিশকে সহায়তা করতে এগিয়ে আসছেন সমাজের বিশিষ্ঠজনরা। নগরবাসীর নিরাপত্তা দেয়া ঢাকা মহানগর পুলিশের দায়িত্ব। একটি গাড়ি দেয়ার চেয়ে বড় কথা আমাদের একসাথে কাজ করার আরো একটি দিক উন্মোচিত হলো। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পক্ষ থেকে ডিএমপিকে গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে একথা বলেন ডিএমপি কমিশনার ।

ঢাকা মহানগর পুলিশের দৈনন্দিন টহল কাজ, পুলিশের মোবিলিটি বাড়ানো ও অপরাধ দমনের জন্য গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগকে একটি নতুন টয়োটা হাইএস মাইক্রোবাস উপহার দিয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মো. মাহবুব উল আলম ডিএমপি কমিশনার এর হাতে আনুষ্ঠানিকভাবে গাড়ির চাবি হস্তান্তর করেন। এ সময় ডিএমপি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ শুধু মানুষের জানমালের নিরাপত্তা দেয় না। সেই সাথে বিনিয়োগকারীদের বিনিয়োগের পরিবেশ সৃষ্টি করতে কাজ করে। পুলিশের পেট্রোলিং বাড়লে অপরাধ কমে যাবে।

তিনি আরো বলেন, ‘পিপলস ফ্রেন্ডলি পুলিশিং’ করার জন্য আমরা আন্তরিকভাবে কাজ করছি। পুলিশের সেবার মান অনেক বৃদ্ধি পেয়েছে। এই গাড়ি আমাদের শ্রী বৃদ্ধির জন্য নয়, জনগণের স্বার্থে ব্যবহার করা হবে। ডিএমপি’র পক্ষ থেকে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পরিচালনা পর্ষদকে আন্তরিক ধন্যবাদ জানান ডিএমপি কমিশনার।

ইসলামী ব্যাংকের এমডি বলেন, বাংলাদেশে ইসলামী ব্যাংক ৩৫ বছর ধরে ব্যাংকিং সেবা চালু রেখেছে। বর্তমানে আমরা ব্যাংকিং খাতে অন্যতম লাভজনক একটি ব্যাংক। প্রতিবছর আমরা আমাদের সিএসআর খাত থেকে সামাজিক উন্নয়নে সহায়তা করে থাকি। গাড়িটি ব্যাংকের সিএসআর অংশ হিসেবে দেয়া হয়েছে। ভবিষ্যতেও এই সহযোগিতার ধারা অব্যাহত থাকবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন