মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ ১২:০৮:৩৬ পিএম

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মৃত্যু

নগর জীবন | বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০১৮ | ১০:১১:২৮ পিএম

জধানীর যাত্রাবাড়ী এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এছাড়াও আরো ২ জন দগ্ধ হয়েছেন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টার দিকে যাত্রাবাড়ী শেখদি স্কুল রোড এলাকার একটি বাড়ির তৃতীয় তলার ছাদে এ দুর্ঘটনা ঘটে।

মৃতের নাম শাহানারা বেগম (৪০) ও মেয়ে শারমিন (১৩)। মৃত শাহানারার স্বামীর নাম দেলোয়ার হোসেন। তারা ঐ বাড়িতে ভাড়া থাকতেন। আহতরা হলেন জোৎস্না বেগম (৪০) ও সাজেদা বেগম (৪০)। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বিকালে জোৎস্না বেগম কাপড় শুকাতে দেওয়ার জন্য উপরে উঠেন। এসময় ধাক্কা লেগে ছাদে থাকা একটি রড পড়ে যায়। পড়ে যাওয়া রড উঠাতে গেলে রডের গায়ে লেগে থাকে কারেন্টের তারের সংস্পর্শে এলে শাহানারা বেগম ও তাঁর মেয়ে শারমিন ঘটনাস্থলেই মারা যান। তাদের উদ্ধার করতে যেয়ে আরো দুইজন দগ্ধ হন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটের চিকিৎসক জানান, জোৎস্না বেগমের শরীরের ২৫ ভাগ পুড়ে গেছে। তবে সাজেদার বিস্তারিত অবস্থা জানা যায়নি। তারা চিকিৎসাধীন রয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই বাড়ির ছাদে কয়েকজন মিলে গল্প করছিলেন। এসময় ছাদের পাশে থাকা একটি রড সরাতে গেলে মা ও মেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এছাড়াও আরো দুইজন আহত হয়েছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন