শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ ০৮:০৯:৪৮ এএম

দীর্ঘ বিরতির পর একসঙ্গে আমিন খান ও পপি

বিনোদন | বৃহস্পতিবার, ১ মার্চ ২০১৮ | ১২:৪৬:৪৮ পিএম

বাণিজ্যিকধারার বাংলা ছবিতে একসময় জনপ্রিয় জুটি ছিলেন আামিন খান ও পপি। বাংলা সিনেমার অস্থিরতার যুগেও এই দুজন অভিনয় করে গেছেন সমানে। মাঝে আমিন খান ব্যস্ত হয়ে পড়েন ছোটপর্দা নিয়ে, পপিও কোন কারণ ছাড়াই চলে যান সিনেমার গণ্ডির বাইরে। ফলে অনেকদিন তাদের অভিনয় দেখার আনন্দ থেকে বঞ্চিত থাকেন বাংলা চলচ্চিত্রপ্রেমীরা।

অনেক বছর পর আমিন খান ও পপি আবারো জুটি বাঁধতে যাচ্ছেন। ‘সাহসী যোদ্ধা’ শিরোনামের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর পাঠকরা জেনে গেছেন আগেই। তবে নতুন খবর হলো, এই ছবির আইটেম গানে প্রথমবারের মতো নেচেছেন নব্বই দশকের জনপ্রিয় দুই তারকা।

সোমবার শুরু হয়ে বুধবার রাতে এসে শেষ হয়েছে ‘সাহসী যোদ্ধা’ ছবির আইটেম গানের দৃশ্যধারণ। এর মাধ্যমে প্রায় দেড় বছর পর চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ালেন পপি। আমিন খান অবশ্য সিনেমার ক্যামেরা থেকে দূরে ছিলেন প্রায় তিন বছর।

এই প্রসঙ্গে আমিন খান বলেন, ‘অনেকদিন পর সিনেমায় কাজ করছি, আশা করছি এই ছবিতে দর্শক সেই পুরনো আমিনকেই খুঁজে পাবে। ছবিটির গল্প অনেক সুন্দর, অভিনয়েও আমরা নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করবো। এখানে প্রথমবারের মতো আইটেম গানে অংশ নিয়ে বেশ মজা পাচ্ছি।’

প্রসঙ্গত, ‘জর্দা দিয়ে খেয়েছি পান, প্রাণ খুলে নাগড় গাইবোরে গান’ শিরোনামের আইটেম গানটিতে ঠোঁট মিলিয়ে নেচেছেন পপি ও আমিন। মান্নান মোহাম্মাদের সঙ্গীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন সামিয়া জাহান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন