মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৭:১৬:০৪ পিএম

বিএনপির আন্দোলন শান্তিপূর্ণ, থাকবে অব্যাহত

রাজনীতি | বৃহস্পতিবার, ১ মার্চ ২০১৮ | ০২:৪৯:১৮ পিএম

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে বিএনপির আন্দোলন সম্পূর্ণ শান্তিপূর্ণ। শান্তিপূর্ণ এ আন্দোলন অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার (১ মার্চ) সকাল পৌনে ১১টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নিচে লিফলেট বিতরণ কর্মসূচি উদ্বোধনের সময় এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতারা লিফলেট বিতরণ কর্মসূচিতে অন্তর্ভুক্ত রয়েছেন। সারাদেশে বিএনপির নেতাকর্মীরা এ লিফলেট বিতরণ কর্মসূচি অংশগ্রহণ করবেন। এ লিফলেট দলের পক্ষ থেকে জনগণকে দেয়া হবে। কারণ জনগণ লিফলেট পরে বুঝুক কত অন্যায়ভাবে বিএনপির চেয়ারপারসন সরকারের ক্রোধের শিকার করে কারাবন্দি রয়েছেন।

তিনি বলেন, এ আন্দোলন তীব্র করে আমরা সরকারের পতন ঘটাবো। তারা (সরকার) যদি সঠিক পথে, অন্যায় পথ ছেড়ে না আসে, তার বিরুদ্ধে জনতা রুখে দাঁড়াবে। আর সেই আন্দোলনে নেতৃত্ব দেবে বিএনপি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাব তিনি বলেন, এ কর্মসূচি আজকের জন্য। নেতাকর্মীরা মোড়ে মোড়ে লিফলেট বিতরণ করবেন। যার জায়গায় থেকে সে সে কর্মসূচি পালন করবে। আর আজকে যদি কেউ কর্মসূচি পালন করতে না পারে তাহলে কালকেও (শুক্রবার) করতে পারবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন