শনিবার, ২১ জুলাই ২০১৮ ০৫:৪৮:৫১ এএম

এক প্রান্ত আগলে রেখে একাই দুর্দান্ত খেলে যাচ্ছেন তামিম, দেখেনিন সর্বশেষ স্কোর

খেলাধুলা | শুক্রবার, ২ মার্চ ২০১৮ | ০২:৪৪:৩৩ এএম

পাকিস্তান সুপার লিগের বৃহস্পতিবারের মুখোমুখি হয়ে পেশওয়ার জালমি এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। বাংলাদেশ সময় রাত ১০টায় দুবাইয়ের শারজাহ স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি।

এই ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পেশওয়ার জালমির অধিনায়ক ড্যারে স্যামি।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স আগে ব্যাট করতে নেমে তামিমদের ১৪২ রানের টার্গেট দিয়েছে। এই ম্যাচে পেশওয়ার জালমি একাদশে তামিমের সাথে রয়েছেন বাংলাদেশী ব্যাটসম্যান সাব্বির।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের দেয়া ১৪২ রানের লক্ষ্যে ব্যাট করছে পেশোয়ার জালমি। ইনিংসের প্রথম ওভার থেকেই কোয়েটার বোলারদের উপর চড়াও হয় দুই ওপেনার তামিম ও কামরান আকমল।
আনোয়ার আলির করা প্রথম ওভারেই ১১ রান তুলে নিয়ে ভালো সূচনার ইঙ্গিত দেন তামিম-আকমল জুটি। দ্বিতীয় ওভারে ওয়াটসনকে দেখে খেললেও তৃতীয় ওভারে এসে রাহাত আলির বলে ফের হাত খুলে খেলে তামিমরা।

তবে ইনিংসের চতুর্থ ওভারে এসে ধাক্কা খায় পেশোয়ার। ওয়াটসনের বলে ৮ বলে ১০ রান যোগ করে সাজঘরে ফিরে যান আকমল। দলের স্কোর তখন ২৩ রান। সেখান থেকে স্মিথের ২৩ রানের ঝড়ো ইনিংসে ব্যাটিং পাওয়ারপ্লেতেই পেশোয়ারের স্কোর পঞ্চাশ ছাড়িয়ে যায়।

তবে সপ্তম ওভারে ফের আঘাত হানে কোয়েটা। নেওয়াজের বলে সাজঘরে ফিরতে হয় তাকে।

অন্যদিকে এক প্রান্ত আগলে রেখে একাই দুর্দান্ত খেলে যাচ্ছেন তামিম। ২২ রানে খেলছেন তিনি। শেষ খবর পাওয়া পর্যন্ত তামিমদের স্কোর ৯ ভারে ২ উইকেট হারিয়ে ৬৯ রান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন