মঙ্গলবার, ২২ মে ২০১৮ ০৬:২২:১২ এএম

জিতল তামিম-সাব্বিরের পেশোয়ার জালমি

খেলাধুলা | শুক্রবার, ২ মার্চ ২০১৮ | ০৩:০১:৫০ এএম

এই মুহুর্তের সবথেকে বড় খবর, তামিম-সাব্বিরের ভয়াবহ ব্যাটিংয়ে জিতল পেশোয়ার জালমি। কোয়েটার বিপক্ষে সহজ ম্যাচ কঠিন করে জিতল তামিম-সাব্বিরদের পেশোয়ার জালমি। ১৪২ রানের মাঝারি পুঁজি তাড়া করতে নেমে শেষ ওভারে এসে পাঁচ উইকেটের জয় পেয়েছে ড্যারেন স্যামির পেশোয়ার।

চাপের মুখে অধিনায়ক স্যামির ব্যাট থেকেই মহা গুরুত্বপূর্ণ ১৬ রান পেয়েছে গতবারের চ্যাম্পিয়ন পেশোয়ার। তবে কাজটা কঠিন করেছে পেশোয়ারের উপরের সারির ব্যাটসম্যানরা। তামিম সহ প্রায় সবাই উইকেটে জমে গিয়ে আউট হওয়ায় চাপে পড়ে দলটি।

মোহাম্মদ হাফিজ ও ডোয়াইন স্মিথ ত্রিশ ছুঁই ছুঁই ইনিংস খেলে আউট হয়েছেন। সর্বোচ্চ ৩৬ রান আসে তামিমের ব্যাট থেকে। দলকে বিপদে ফেলে অসময়ে রান আউট হয়েছেন তিনি। তামিমদের ব্যর্থতায় ভালো কিছু করার সুযোগ ছিল অভিষেক ম্যাচ খেলতে নামা সাব্বিরের।

কিন্তু এক বাউন্ডারিতে দুই অংকের (১১ রান) ঘরে স্কোর নিয়ে ফিরতে হয়েছে তাকে। জয় থেকে তখন ২০ রান দূরে পেশোয়ার। তবে বড় বিপদে হতে দেন নি স্যামি। ক্রিজে এসেই বাউন্ডারি খুঁজে বের করা দুই বল বাকি থাকতেই জয় নিশ্চিত করেন স্যামি।

কোয়েটার হয়ে রাহাত আলি, হেইস্টিংস, ওয়াটসন ও নেওয়াজ। এর আগে কোয়েটাকে অল্প রানে বেঁধে ফেলতে সক্ষম হয়েছে পেশোয়ারের বোলাররা। একমাত্র ওয়াটসনের ৪৭ ও রুশোর ৩৭ রানের ইনিংস ছাড়া কোয়েটার ইনিংসে উল্লেখযোগ্য ইনিংস নেই।

উমাইদ আসিফ, ওহাব রিয়াজ ও ড্যারেন স্যামি পেশোয়ারের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন।

পেশোয়ার জালমি একাদশ-

তামিম ইকবাল, কামরান আকমল, ড্যারেন স্যামি (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, সাব্বির রহমান, খালিদ উসমান, ডোয়াইন স্মিথ, সামিন গুল, উমেইদ আসিফ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আসগর।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স একাদশ-

আসাদ শফিক, শেন ওয়াটসন, উমর আমিন, কেভিন পিটারসেন, মোহাম্মদ নেওয়াজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক), রাইলি রুশো, জন হেস্টিংস, হাসান খান, আনোয়ার আলি, রাহাত আলি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন