মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ ০৩:০১:৫৯ পিএম

ব্যাট করছেন সাব্বির, জয়ের জন্য দরকার ২২ রান

খেলাধুলা | শুক্রবার, ২ মার্চ ২০১৮ | ০৩:১৯:৪২ এএম

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের দেয়া ১৪২ রানের লক্ষ্যে ব্যাট করছে পেশোয়ার জালমি। ইনিংসের প্রথম ওভার থেকেই কোয়েটার বোলারদের উপর চড়াও হয় দুই ওপেনার তামিম ও কামরান আকমল।

আনোয়ার আলির করা প্রথম ওভারেই ১১ রান তুলে নিয়ে ভালো সূচনার ইঙ্গিত দেন তামিম-আকমল জুটি। দ্বিতীয় ওভারে ওয়াটসনকে দেখে খেললেও তৃতীয় ওভারে এসে রাহাত আলির বলে ফের হাত খুলে খেলে তামিমরা।

তবে ইনিংসের চতুর্থ ওভারে এসে ধাক্কা খায় পেশোয়ার। ওয়াটসনের বলে ৮ বলে ১০ রান যোগ করে সাজঘরে ফিরে যান আকমল। দলের স্কোর তখন ২৩ রান। সেখান থেকে স্মিথের ২৩ রানের ঝড়ো ইনিংসে ব্যাটিং পাওয়ারপ্লেতেই পেশোয়ারের স্কোর পঞ্চাশ ছাড়িয়ে যায়।

তবে সপ্তম ওভারে ফের আঘাত হানে কোয়েটা। নেওয়াজের বলে সাজঘরে ফিরতে হয় তাকে। দুই উইকেট হারালেও খেই হারায় নি অন্যদিকে এক প্রান্ত আগলে রাখ ওপেনার তামিম। হাফিজের সাথে অর্ধশত রানের জুটি গড়ে পেশোয়ারকে জয়ের পথে রাখেন তিনি।

১৬তম ওভারে এসে তামিম-হাফিজ জুটিতে ফাটল ধরান হাসান খান। ২৯ রান যোগ করে দলের ১০৭ সালে আউট হন তিনি। হাফিজের বিদায়ে নিজের পিএসএল অভিষেক ম্যাচে ক্রিজে আসেন সাব্বির রহমান।

ক্রিজে থাকা দুই বাংলাদেশি ব্যাটসম্যানের সুযোগ ছিল ম্যাচ শেষ করে আসার। কিন্তু ওয়াটসনের করা ১৭তম ওভারে তামিমের রান আউট পেশোয়ারের বিপদ ডেকে আনে। আউট হওয়ার আগে ৩৮ বলে ৩৬ রান করা তামিম দলীয় ১১২ রানে সাজঘরে ফিরতে বাধ্য হন।

জয়ের জন্য শেষ দুই ওভারে ২২ রান দরকার পেশোয়ারের।

পেশোয়ার জালমি একাদশ-

তামিম ইকবাল, কামরান আকমল, ড্যারেন স্যামি (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, সাব্বির রহমান, খালিদ উসমান, ডোয়াইন স্মিথ, সামিন গুল, উমেইদ আসিফ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আসগর।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স একাদশ-

আসাদ শফিক, শেন ওয়াটসন, উমর আমিন, কেভিন পিটারসেন, মোহাম্মদ নেওয়াজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক), রাইলি রুশো, জন হেস্টিংস, হাসান খান, আনোয়ার আলি, রাহাত আলি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন