মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ ০৬:৩৭:১৬ এএম

যে কারণে হেলিকপ্টারযোগে রংপুর গেলেন পপি

বিনোদন | শুক্রবার, ২ মার্চ ২০১৮ | ০২:০৯:০১ পিএম

চিত্রনায়িকা পপি। চলচ্চিত্রের এই জনপ্রিয় নায়িকা ফের ব্যস্ত হয়ে পড়েছেন। হাতে নতুন চলচ্চিত্রের কাজ। সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির মহরতও হয়ে গেল কয়েকদিন আগে। এছাড়াও নিজেকে ব্যস্ত রেখেছেন না সামাজিক ও প্রাতিষ্ঠানিক কাজে।

এরই অংশ হিসেবে এজ তিনি রংপুরে গেলেন। জানা গেছে বসুন্ধরা এলপি গ্যাসের প্রচারণায় রংপুর যান। হেলিকপ্টারযোগে তিনি রংপুরের উদ্দেশে উড়াল দেন। প্রচারণা শেষে আজই ফিরেও এসেছেন। ঢাকার বাসা থেকে এমনটাই জানালেন পপি।

পপি বলেন, রংপুরে এখনও গ্যাস নেই। তাঁদের একমাত্র ভরসা এলপি গ্যাস। সেখানের মানুষের কাছে বসুন্ধরা এলপি গ্যাস বেশ জনপ্রিয়। আমি জনপ্রিয়তার মাত্রাকে একটু বাড়িয়ে দিতেই গিয়েছিলাম। বেশ দারুণ অভিজ্ঞতা হয়েছে। রংপুরের মানুষজন বেশ আন্তরিক।

এদিকে পপি সাহসী যোদ্ধা নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে। সেখানে তাঁকে নায়ক আমিন খানের বিপরীতে দেখা যাবে। পপি জানান, সিনেমায় তিনি একজন পুলিশ ইন্সপেক্টরের চরিত্রে অভিনয় করবেন।

পপি বলেন, দীর্ঘদিন পর আমিন ভাইয়ের সঙ্গে কাজ করছি। এর আগেও ওনার সঙ্গে একাধিক কাজ করেছি। মাঝখানে কোনো কাজ হয়নি আমাদের। সেটা কাটিয়ে একসঙ্গে কাজ করছি বলে আলাদা ভালোলাগা করছে।”

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন