বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ০৯:২৮:২৬ পিএম

শ্রীদেবীর মৃত্যুর পর এবার তাঁর সম্পর্কে মুখ খুললেন অর্জুন

বিনোদন | শুক্রবার, ২ মার্চ ২০১৮ | ০৪:২৩:১৫ পিএম

এমনিতে শ্রীদেবী সম্পর্কে প্রশ্ন করলে বেশিরভাগ সময়েই এড়িয়ে যেতেন। কিন্তু আশ্চর্য, শ্রীদেবীর মৃত্যুর পর এবার তাঁর সম্পর্কে মুখ খুললেন অর্জুন।

‘মম’ নন। অর্জুন কপূরের ‘স্টেপ মম’ তিনি। কোনওদিন মুখোমুখি বসে দু’জনে কথা বলেননি। যাঁর জন্য শৈশবে ঝড়ঝাপটা সামলেছেন, সেই শ্রীদেবীর শেষযাত্রায় বুধবার আগাগোড়া উপস্থিত ছিলেন বনি কপূরের বড় ছেলে অর্জুন।

এদিন শ্রীদেবী সম্পর্কে তিনি বলেন, ‘‘ওঁকে শ্রদ্ধা করি। কোনওদিন ওঁর ক্ষতি চাইনি।’’ প্রথম স্ত্রী মোনা সিংহের সঙ্গে শ্রীদেবীকে নিয়ে নিত্য ঝামেলা লাগত বনির। অর্জুন আর তাঁর বোন অংশুলা বড় হয়েছেন তা দেখতে দেখতেই।

এর আগে অনেকবার বিভিন্ন সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছেন, শৈশবের সেই কালো দিনগুলোর কথা। তবে শ্রীদেবীর শেষকৃত্যে বাড়ির বড় ছেলের মতোই দায়িত্ব পালন করতে দেখা গেল অর্জুনকে। পুরো সময়টায় বাবা এবং পরিবারের বাকিদের সঙ্গে আগাগোড়া ছিলেন অর্জুন।

এমনিতে শ্রীদেবী সম্পর্কে প্রশ্ন করলে বেশিরভাগ সময়েই এড়িয়ে যেতেন। কিন্তু আশ্চর্য, শ্রীদেবীর মৃত্যুর পর তাঁকে নিয়ে মুখ খুলেছেন অভিনেতা। তাঁর কথায়, ‘‘অনেক রাগ, দুঃখ ইত্যাদির মধ্যে দিয়ে গিয়েছি একটা সময়। পরে বুঝেছি, সামনে তাকানোটাই বুদ্ধিমানের কাজ। আমার বাবা একটা সিদ্ধান্ত নিয়েছিলেন।

তার উপর নির্ভর করে আমি আমার জীবনের বাকি সব সিদ্ধান্তগুলো নেব না। মা সেভাবে বড় করেননি আমাদের। বাবা কী করেছেন, তা নিয়ে মা কখনও আমাদের মনে বিষ ভরে দেননি।’’ তাহলে শ্রীদেবীর সঙ্গে সম্পর্কটা ঠিক কী রকম ছিল? ‘‘ইট’স ভেরি কর্ডিয়াল। ওঁকে সম্মান করতাম, কারণ বাবার সঙ্গে জড়িত সকলকেই আমার সম্মান করা উচিত’’ অকপট অর্জুন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন